মোদীর ব্রিগেডে মানুষের ঢল, রাজপথে BJP-কর্মী-সমর্থকদের মিছিল, দেখুন ছবি


রবিবার  মোদীর ব্রিগেডে নামল মানুষের ঢল।  মোদীর ব্রিগেড-সমাবেশ ঘিরে উৎসাহ তুঙ্গে কলকাতায়। দলে দলে বিজেপি কর্মী সমর্থক ইতিমধ্য়েই কলকাতায় রওনা দিয়েছে। কেউবা আগে ভাগে এসেই শহরে উঠেছেন। এদিন দুপুরে বিমানে কলকাতায় পৌছে কপ্টারে রেসকোর্সে যাবেন মোদী। 
 

Asianet News Bangla | Published : Mar 7, 2021 6:42 AM IST

17
মোদীর ব্রিগেডে মানুষের ঢল, রাজপথে BJP-কর্মী-সমর্থকদের মিছিল, দেখুন ছবি


রবিবার  মোদীর ব্রিগেডে নামল মানুষের ঢল।  মোদীর ব্রিগেড-সমাবেশ ঘিরে উৎসাহ তুঙ্গে কলকাতায়। দলে দলে বিজেপি কর্মী সমর্থক ইতিমধ্য়েই কলকাতায় রওনা দিয়েছে। কেউবা আগে ভাগে এসেই শহরে উঠেছেন। 

27


বিজেপি সূত্রে খবর,  রবিবার বেলা ১১ নাগাদ দিল্লি থেকে বিমানে রওনা দেবেন মোদী। দুপুর ১ টা ২০ মিনিটে কলকাতা পৌছবেন  তিনি। সেখান থেকে ১ টা ২৫ মিনিটে কলাকাতা বিমানবন্দর থেকে কপ্টারে রওনা দেবেন তিনি।

37

 ১ টা ৪৫ মিনিটে নামবেন রেসকোর্সের হেলিপ্য়াড ময়দানে।দুপুর দুটো নাগাদ মোদী পৌছবেন ব্রিগেড গ্রাউন্ডে। ব্রিগেডের কর্মসূচি সেরে ৩ টা ৪৫ মিনিটে কলকাতা বিমানবন্দরে ফিরে যাবেন মোদী। সেখান থেকে রওনা দেবেন দিল্লি।

47

এদিকে মোদীর বিগ্রেড সমাবেশে এসে পৌছেছেন মিঠুনও। কর্মী সমর্থকদের উৎসাহ তুঙ্গে।

57

অপরদিকে, মোদীর সভা উপলক্ষে হ্যাঙ্গার দিয়ে তৈরি হয়েছে মূল মঞ্চ। এখানেই এলইডি দিয়ে তৈরি ভিডিও ওয়াল রয়েছে। মূল মঞ্চের পাশে তৈরি হয়েছে আরও ২টি মঞ্চ। 

67

বিজেপি সূত্রে খবর, শিয়ালদা, সেন্ট্রাল অ্যাভিনিউ এবং হাওড়া এই তিন জায়গা থেকে বড় মিছিল পৌছবে মোদীর ব্রিগেড সমাবেশে।

77

আজ সকাল থেকেই জেলা থেকে মোদীর ব্রিগেড পাড়ি বিজেপির কর্মী-সমর্থকদের। আজ সকাল থেকেই নদীয়ার বিভিন্ন প্রান্ত থেকে বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে ব্রিগেডমুখী হওয়ার ভিড় ছিল লক্ষ্যনীয়।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos