ধর্ষণ করে বধূ খুনের প্রতিবাদে বিজেপির বনধ ঘিরে ধুন্ধুমার কাণ্ড, পুলিশের ধস্তাধস্তি

গৃহবধূকে ধর্ষণ করে খুনের প্রতিবাদ বিজেপির। প্রতিবাদে মঙ্গলবার বনধ ডেকেছিল বিজেপি। বিজেপি সেই বনধ পালন করতে গিয়ে উত্তেজনা ছড়াল এলাকায়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি। গ্রেফতার কয়েকজন বিজেপি কর্মী। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ শহরে। ওই এলাকায় জোর করে বনধ পালন করার চেষ্টা করে বিজেপি সমর্থকরা। বিভিন্ন জায়গায় রাস্তা আটক বনধ সফল করার চেষ্টা করে বিজেপি সমর্থকরা।

Asianet News Bangla | Published : Nov 24, 2020 11:08 AM IST

16
ধর্ষণ করে বধূ খুনের প্রতিবাদে বিজেপির বনধ ঘিরে ধুন্ধুমার কাণ্ড, পুলিশের ধস্তাধস্তি

গত ৪ নভেম্বর আত্মঘাতী হয়েছিলেন এক গৃহবধূ। অভিযোগ, মৃতার স্বামী বাড়িতে মদের আসর বসিয়ে ওই গৃহবধূকে গণধর্ষণের পর খুন করে ঝুলিয়ে দেয়। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছিল বিজেপি। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে পথ অবরোধ করে।

26

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জের নসিরহাট এলাকায়। ঘটনার প্রতিবাদ জানিয়ে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বনধের ডাক দিয়ে বিজেপি। বিজেপির ডাকা সেই বনধ ঘিরে উত্তেজনা ছড়ায় কালিয়াগঞ্জ শহরে। বনধের কারণে এলাকার দোকান পাঠ সব বন্ধ ছিল। কিন্তু রাজ্য সড়ক সচল থাকায় বিভিন্ন জায়গায় পথ অবরোধ করে বিজেপির কর্মী সমর্থকরা।

36


পুলিশ সেই অবরোধ হঠাতে গেলে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় বনধ সমর্থকদের। রায়গঞ্জ-বালুরঘাট রাজ্য সড়ক খোলা থাকায় জোর করে যান চলাচল বন্ধ করার চেষ্টা করে বিজেপি।

46

গৃহবধূর মৃত্যুর ঘটনায় অভিযুক্তকে স্বামী ও শ্বশুরকে গ্রেফতার করেছিল। পুলিশ হেফাজতে থাককালীন তারা চম্পট দেয়। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী গৃহবধূর মৃত্যুর তদন্তে তিনি আত্মঘাতী হয়েছেন বলে জানায় পুলিশ। 

56


বিজেপির দাবি, অভিযুক্তরা তৃণমূল আশ্রিত হওয়ায় পালিয়ে যায় অভিযুক্তরা। এই ঘটনার প্রতিবাদ জানিয়ে কালিয়াগঞ্জে বনধের ডাক দেয় বিজেপি। মৃতদের পরিজনদের সমবেদনা জানাতে গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। 

66

পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে এদিন কালিয়াগঞ্জে ১২ ঘণ্টার বনধের ডাক দেয় বিজেপি। বনধ জোর করে সফল করার চেষ্টার অভিযোগে বেশ কয়েকজন বিজেপি সমর্থককে গ্রেফতার করেছে কালিয়াগঞ্জ থানার পুলিশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos