করোনাতঙ্কের মাঝে স্বাধীনতা দিবসের প্রস্তুতি, হাই অ্যালার্ট জারি উত্তর দিনাজপুরে

সাপ্তাহিক লকডাউন চলছে স্বাধীনতার প্রাপ্তির মাসেও। করোনা আতঙ্কের মাঝে এবার পালিত হবে ১৫ অগাস্ট। স্বাধীনতা দিবসে নাশকতা ও অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে তৎপর প্রশাসন। রায়গঞ্জ-সহ উত্তর দিনাজপুরের সর্বত্রই চলছে নাকা চেকিং। সীমান্তবর্তী এলাকায় নদরদারি আরও জোরদার করেছে বিএসএফও।
 

Asianet News Bangla | Published : Aug 13, 2020 4:39 PM IST

15
করোনাতঙ্কের মাঝে স্বাধীনতা দিবসের প্রস্তুতি, হাই অ্যালার্ট জারি উত্তর দিনাজপুরে

উত্তরবঙ্গের সীমান্ত লাগোয়া জেলা উত্তর দিনাজপুর। জেলায় বাংলাদেশ সীমান্তের আয়তন দুশোর কিমিরও বেশি। রয়েছে বিহার-বাংলার আন্তঃরাজ্য সীমান্তও।
 

25

করোনা পরিস্থিতি নিয়ে যেমন উদ্বেগ বাড়ছে। স্বাধীনতা দিবসের প্রাক্কালে কোনও নাশকতা বা অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হবে না তো! ঝুঁকি নিতে নারাজ  প্রশাসন ও পুলিশ আধিকারিকরা। হাই অ্যালার্ট জারি করা হয়েছে উত্তর দিনাজপুরে।
 

35

সদর শহর রায়গঞ্জ-সহ জেলার বিভিন্ন এলাকায় পথে নেমেছে পুলিশ ও ব়্যাফ। চলছে নাকা চেকিং, তল্লাশির হাত থেকে রেহাই নেই বাইক আরোহীদেরও।
 

45

বিশেষভাবে নজর রাখা হচ্ছে হোটেল ও রেস্তোরাঁগুলিতেও। জনবহুল এলাকায় সিসিটিভি ক্যামেরা বসিয়ে সর্বক্ষণ নজরদারি চালাচ্ছেন পুলিশকর্তারা।
 

55

স্রেফ শহরাঞ্চলেই নয়, পুলিশি টহলদারি চলছে বাংলাদেশ সীমান্ত লাগোয়া গ্রামগুলিতে। সীমান্তের নিরাপত্তা নিয়ে বিএসএফের সঙ্গে যোগাযোগ রাখছেন প্রশাসনিক আধিকারিকরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos