পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধিতে বাইকে আগুন লাগিয়ে প্রতিবাদে বামেরা, দেখুন ছবি

জ্বালানীর মূল্যবৃদ্ধিতে প্রতিবাদে বামেরা। বৃহস্পতিবার পুলিশ ফাঁড়ির বাইরেই পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে একটি বাইকে আগুন লাগিয়ে প্রতিবাদ জানাল বামপন্থী কর্মী সমর্থকেরা ।উল্লেখ্য, দেশের একাধিক শহরে আগেই পেট্রোল-ডিজেলের দাম একশো পার করে গিয়েছে। পেট্রোল ও ডিজেলের দাম বাড়িয়ে চলেছে রাষ্ট্রায়ত্ত তেল সংস্থাগুলি। যন্ত্রনা থেকে বাদ যায়নি কলকাতাও। কার্যত লকডাউনের মাঝে পেট্রোল-ডিজেলের দাম বেড়ে নাভিশ্বাস উঠেছে শহরবাসীর। তাই এদিন  প্রতিবাদে নামল বামপন্থী কর্মী সমর্থকেরা । দেখুন ছবি। 

Asianet News Bangla | Published : Jun 17, 2021 1:41 PM IST

16
পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধিতে বাইকে আগুন লাগিয়ে প্রতিবাদে বামেরা, দেখুন ছবি


জ্বালানীর মূল্যবৃদ্ধিতে প্রতিবাদে বামেরা। বৃহস্পতিবার পুলিশ ফাঁড়ির বাইরেই পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে একটি বাইকে আগুন লাগিয়ে প্রতিবাদ জানাল বামপন্থী কর্মী সমর্থকেরা ।

26

 পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধির  প্রতিবাদ জানিয়ে একটি পুরোনো গাড়িকে আগুন লাগিয়ে দিল এবং অন্য একটি নতুন গাড়িকে ফুলমালা দিয়ে তাঁকে তুলে রাখল। 

36

 'লকডাউনের জেরে মধ্যবিত্ত ও গরিব পরিবারদের একেবারে কোমর ভেঙে গিয়েছে।  ' এমনটাই দাবি বামেদের। 

46

অন্যদিকে পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি এবং এর জেরে জিনিসপত্রের দাম যেভাবে দিনদিন বেড়ে চলেছে দাবি করল বামপন্থী কর্মী সমর্থকেরা

56

দেশের পাঁচ রাজ্যে একুশের নির্বাচনের প্রক্রিয়া চলাকালীন আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত তেলের মূল্যবৃদ্ধি হয়। তবে, সেই সময় দেশের বাজারে পেট্রোল ও ডিজেলের দাম বাড়েনি। এরপর ২ মে বিধানসভা  ভোটের ফল প্রকাশিত হওয়ার পরই দাম সংশোধিত হতে শুরু করেছে। 

66

কার্যত নতুন কায়দায় অভিনব বিক্ষোভ খড়্গপুরের খরিদা এলাকায় বামপন্থী কর্মী সমর্থকেরা এই আন্দোলনের জেরে  কিছুক্ষণের জন্য  যানজট লেগে যায় ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos