কাশ্মীরে আরও রোমান্টিক শোভন-বৈশাখী, দেখুন সেরা জুটির ভাইরাল ছবি

শোভন-বৈশাখীর প্রেম জমে উঠল এবার কাশ্মীরে। আজ্ঞে হ্যাঁ, শহরে ঘোড়ার গাড়ি করে গান গাইতে গাইতে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে দেখে চোখে হারিয়েছে সবাই। এই বুঝি 'উত্তম-সুচিত্রা ফিরে এল বোধহয়', দুএকটা আদো আদো মজা-রসিকতা করেই ফেলেছে বাঙালি। তবে এবার আর ভিক্টোরিয়া মেমোরিয়াল কিংবা ময়দান চত্ত্বর নয় সুদূর কাশ্মীরে তাঁদের প্রেমকাহানি, সিনেমাকেও হার মানাবে। শহর থেকে আরও অনেক দূরে গিয়ে বিতর্ক থেকে সরে আরও যেন প্রাণবন্ত শোভন-বৈশাখী। চলুন ছবিগুলি দেখে নেওয়া যাক।

Ritam Talukder | Published : Apr 1, 2022 9:30 AM IST / Updated: Apr 01 2022, 03:52 PM IST

110
কাশ্মীরে আরও রোমান্টিক শোভন-বৈশাখী, দেখুন সেরা জুটির ভাইরাল ছবি

 কাশ্মীরে সপরিবারে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শোভন বৈশাখীর সঙ্গে কাশ্মীর সফরে গিয়েছে  বৈশাখী কন্যা মেহুলও। সপরিবারে পোজ দিয়ে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন বৈশাখী বন্দ্য়োপাধ্যায়। 

210

কাশ্মীরে কোয়ালিটি টাইম কাটালেন শোভন-বৈশাখী। কাশ্মীরে একসঙ্গে ঘুরতে গিয়ে বরফ খেলায় মাতলেন এই দুই রোমান্টিক জুটি শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখি বন্দ্যোপাধ্যায়। 

310

 ইন্দিরা গান্ধী মেমোরিয়াল টিউলিপ গার্ডেনের প্রবেশদ্বারে দাড়িয়ে মেয়ে মেহুলকে সঙ্গে নিয়ে বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়। এিট মূলত জম্মু এবং কাশ্মীরের সরকারি ফুলের বাগান। আনন্দে মেতেছে ছোট্ট মেহুল।

410

শোভন-বৈশাখীর প্রেম জমে উঠল এবার কাশ্মীরে। সুদূর কাশ্মীরে তাঁদের প্রেমকাহানি, সিনেমাকেও হার মানাবে।  আরও যেন প্রাণবন্ত শোভন-বৈশাখী। রঙিন সানগ্লাসে আরও রঙিন এই রোমান্টিক জুটি।

510

মেহুলকে সঙ্গে নিয়ে ভূস্বর্গের টিউলিপ গার্ডেনে  শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কাশ্মীরের লেকের ধারে সুন্দরতম মুহূর্ত কাটালেন এই রোমান্টিক জুটি। ঝড়ের গতিতে ভাইরাল কলকাতার প্রাক্তন মেয়র এবং তাঁর প্রেমিকার ছবি।

610

কলকাতার গরম এবং সক্রিয় রাজনীতি থেকে বহুদূরে এখন শোভন-বৈশাখী। তাই মন ভরে ঘুরে বেড়াতে কাশ্মীরকেই বেছে নিয়েছেন। 

710

 ইন্দিরা গান্ধী মেমোরিয়াল টিউলিপ গার্ডেনে পোজ দিয়ে দাঁড়িয়ে  বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়। লাল পোশাকে আরও বেশি রোমান্টিক বৈশাখী। ফুরফুরে মেজাজে গাছের তলায় বসে শোভন চট্টোপাধ্যায়। 

810

 ভূস্বর্গে গিয়ে ভারী খুশি মেহুল , মেয়ে নিয়ে আনন্দে মাতলেন বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়। ছবি তুলল কে। যে যিনিই হোক, দুধ সাদা বরফে চোখ ধাধিয়ে যাচ্ছে।

910

 এবারে তিনজনে একসঙ্গে ইন্দিরা গান্ধী মেমোরিয়াল টিউলিপ গার্ডেনে পোজ দিয়ে দায়িয়ে। ভূস্বর্গের সৌন্দর্য উপভোগ করলেন সবাই। ইতিমধ্য়েই সোশ্যাল মিডিয়ায় সব ছবিই ভাইরাল।

1010

 এই ছবিটা বৈশাখী বন্দ্য়োপাধ্যায়ের ছোট্ট মেয়ে মেহুলের। একাই দাঁড়িয়ে ফটো ফ্রেমে। একগাল মিষ্টি হাসি হেসে ক্যামেরায় ফোকাস। ক্যামেরার ওপারে বেজায় খুশি শোভন-বৈশাখী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos