সপ্তাহের শেষে জাঁকিয়ে শেষ, উত্তরের হাওয়ার দাপটে ঠাণ্ডা দক্ষিণবঙ্গে, উত্তরে তুষারপাত

জানুযায়িতেই বেজায় গরম, মাঝে মধ্যেই হাওয়া হয়ে যাচ্ছে শীতের দাপট। তবে সপ্তাহের শেষে জাঁকিয়ে শীতের পূর্বাভাস। শুক্রবার থেকেই নামবে পারদ। বৃহস্পতিবার তাপমাত্রা নামে ১৫ ডিগ্রীতে। আগামী ৪৮ ঘণ্টায় আরও নামবে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের তাপমাত্রা।  শুক্রবার ও শনিবার জমিয়ে শীত থাকবে। রবিবারেও শীতের আমেজ থাকবে। শুক্রবার পশ্চিমী ঝঞ্ঝা ঢুকছে জম্মু- কাশ্মীরে নতুন করে পশ্চিমী ঝঞ্ঝা আবহাওয়ার পরিবর্তন আনবে। শনিবার প্রবল বৃষ্টি ও তুষারপাতের জম্মু কাশ্মীর লাদাখ ও মুজাফফরপুরে। 

Jayita Chandra | Published : Jan 22, 2021 5:08 AM IST

17
সপ্তাহের শেষে জাঁকিয়ে শেষ, উত্তরের হাওয়ার দাপটে ঠাণ্ডা দক্ষিণবঙ্গে, উত্তরে তুষারপাত

কলকাতায় এক রাতে তাপমাত্রা নামল ৪ ডিগ্রির বেশি। বৃহস্পতিবার রাত থেকেই বইতে থাকে ঠাণ্ডা হাওয়া। বাড়তে থাকে শীত। 

27

আগামী ৪৮ ঘণ্টায় আরও নামবে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের তাপমাত্রা। শুক্রবার ও শনিবার জমিয়ে শীত থাকবে। রবিবারেও শীতের আমেজ থাকবে। 

37

সোমবার থেকে দু-তিন দিনের তাপমাত্রা ৫ ডিগ্রি পর্যন্ত বাড়তে পারে বলে জানাচ্ছে আবহাওয়া দপ্তর। বৃহস্পতিবার রাত থেকেই উত্তুরে হাওয়ার দাপট বেড়েছে।

47

মালদা ও উত্তর দিনাজপুর সহ উত্তর বঙ্গের বেশকিছু জেলায় ঘন কুয়াশার দাপট থাকবে। রাজধানী দিল্লি সহ উত্তর পশ্চিম ভারতে ঘন কুয়াশা। তাপমাত্রা নামবে আগামী ২৪ ঘণ্টায়।

57

উত্তরবঙ্গে বৃষ্টির পূর্বাভাস। ঘন কুয়াশার দাপট থাকবেও বেশ কিছু জেলায়। দার্জিলিং কালিম্পং এর পার্বত্য এলাকার বেশিরভাগ জায়গায় হালকা মাঝারি বৃষ্টি। হালকা বৃষ্টির সম্ভাবনা কোচবিহার  ও আলিপুরদুয়ারে দু'এক জায়গায়। 

67

শুক্রবার পশ্চিমী ঝঞ্ঝা ঢুকছে জম্মু-কাশ্মীরে নতুন করে পশ্চিমী ঝঞ্ঝা আবহাওয়ার পরিবর্তন আনবে। শনিবার প্রবল বৃষ্টি ও তুষারপাতের সম্ভাবনা জম্মু কাশ্মীর লাদাখ ও মুজাফফরপুরে। 

77

বাংলা-নির্বাচন-স্টোরি-ক্রিয়েটিভস
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos