এবার 'শ্রীবল্লি'-র কায়দায় পা টেনে নাচ শিম্পাঞ্জির, হুক স্টেপ দেখে হাসির রোল নেট দুনিয়ায়

ভিডিওতে দেখা গিয়েছে, চিড়িয়াখানায় নিজের ডেরার ভিতরেই আল্লু অর্জুনের মতোই পা টেনে টেনে নাচছে এই শিম্পাঞ্জি। না আসলে সে নাচেনি। ওই ভাবেই হাঁটছিল সে। আর সেই সময়ই কেউ সেই ভিডিও ক্যামেরা বন্দি করে নিয়েছেন। 

Web Desk - ANB | Published : Mar 31, 2022 9:06 AM IST

'পুষ্পা' ছবির গান 'শ্রীবল্লি' এখন নেট দুনিয়ায় ভাইরাল। এই গানে গা ভাসিয়েছেন অনেকেই। কান পাতলে বিভিন্ন দিকেই এখন এই গান শোনা যাচ্ছে। আর এই গান শোনেননি এমন মানুষ হয়তো পাওয়াই যাবে না। ইনস্টাগ্রামে রিলসেও জনপ্রিয় এই গান। আর এবার এই গানের জ্বরে গা ভাসাতে দেখা গেল এক শিম্পাঞ্জিকে। 

এই গানের তালে আল্লু অর্জুনকে পা টেনে টেনে হাঁটতে দেখা গিয়েছে। আর সেটাই হল এই গানের হুক স্টেপ। যা এখন রীতিমতো ভাইরাল। প্রায় সবাই এই হুক স্টেমে মজেছেন। আর সেই ড্যান্স স্টেপে নেচে অনেকেই ইনস্টা রিলস বানিয়ে ফেলেছেন। আর এবার সেই হুক স্টেপ করতে দেখা গেল শিম্পাঞ্জিকে। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল হয়ে গিয়েছে এই গান। 

আরও পড়ুন- মাথায় বস্তা নিয়ে ব্যালেন্সের খেল, যে কোনও জিমন্যাস্টকে হার মানাবেন এই যুবক

ভিডিওতে দেখা গিয়েছে, চিড়িয়াখানায় নিজের ডেরার ভিতরেই আল্লু অর্জুনের মতোই পা টেনে টেনে নাচছে এই শিম্পাঞ্জি। না আসলে সে নাচেনি। ওই ভাবেই হাঁটছিল সে। আর সেই সময়ই কেউ সেই ভিডিও ক্যামেরা বন্দি করে নিয়েছেন। তার পিছনে জুড়ে দিয়েছেন 'শ্রীবল্লি' গানটি। ফলে তা একেবারে মানানসই হয়ে গিয়েছে। আর দেখে মনে হচ্ছে ওই গান শিপাঞ্জিরও পছন্দ হয়েছে। আর তার তালেই নাচছে সে। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিও দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। এই ভিডিও দেখার পর নেটিজেনরা বলছেন, চোখে না দেখলে বিশ্বাস হতো না যে সত্যিই একটা শিম্পাঞ্জি ওভাবে নেচেছে। অনেকে আবার বলেছেন আল্লু অর্জুনে ছবি শুধু মানুষের নয় পছন্দ হয়েছে জীবজন্তুদেরও। আর তাই তো শ্রীবল্লীর হুক স্টেপে নাচ করেছে এই শিম্পাঞ্জি। এই গানের তালে নাচতে দেখা গিয়েছে অনেকেই। সেই গান এখন আর দেশের গণ্ডির মধ্যে সীমাবদ্ধ নেই। তা ছড়িয়ে পড়েছে বিদেশেও। বিভিন্ন দেশের মানুষই এই গানের তালে নেচেছেন। বাচ্চা থেকে বুড়ো অনেকেই এই গানের তালে। সবাইকেই এই হুক স্টেপ করতে দেখা গিয়েছে। আর এবার সেই তালিকায় নাম জড়িয়েছে শিম্পাঞ্জিরও। 

 

আরও পড়ুন- এই ৩ কৌশলেই ঘায়েল হবে হ্যাকারদের কারসজি, সুরক্ষিত থাকবে সাধের মোবাইল ফোন

শিম্পাঞ্জিরা বেশ বুদ্ধিমান প্রাণী। এর আগে এমন অনেক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে শিম্পাঞ্জিরা হয়তো ফোন বা ট্যাব ঘাঁটছে। কোথাও বা সাবান মাখিয়ে নিজের ট্রেনারকে স্নান করিয়ে দিচ্ছে শিম্পাঞ্জি। কিন্তু, তাই বলে যে শ্রীবল্লীর হুক স্টেপেও কোনওদিন কোনও শিম্পাঞ্জিকে নাচতে দেখা যাবে, এমনটা বোধহয় ভাবেননি কেউই। আর তাই এই ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে গিয়েছে। বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। 

Read more Articles on
Share this article
click me!