চটজলদি রোগা হতে চান, কফির সঙ্গে মিশিয়ে নিন কয়েক ফোঁটা লেবুর রস

রোগা হওয়ার জন্য সব সময় এক্সারসাইজ করা সম্ভব হয় না। কিন্তু, এটা বললে একেবারেই চলবে না। কারণ খাওয়ার পাশাপাশি এই জিনিসটি খুবই প্রয়োজনীয়। আবার অনেকে সব কিছু মেনেও কোনও সুফল পাচ্ছেন না। হাজার ব্যায়াম, হাজার ডায়েট করেও লাভ কিছু হচ্ছে না।

Web Desk - ANB | Published : Apr 12, 2022 7:44 PM IST

করোনার সময় থেকে বেশির ভাগ অফিসই হয়েছে বাড়ি থেকেই। আর পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরও এখনও পর্যন্ত বহু অফিসই খোলেনি। বাড়ি থেকেই চলছে অফিসের কাজ। এদিকে বাড়ি থেকে কাজ হওয়ায় বেড়েছে কাজের চাপও। ফলে দীর্ঘক্ষণ ধরে বসে বসে কাজ করার ফলে বাড়ছে মেদ। হাঁটাচলা যে টুকু হচ্ছে তা ঘরের মধ্যেই। ঘর থেকে বাইরে যাওয়ারও আর তেমন একটা প্রয়োজন হয় না। এদিকে পুরনো পোশাক পরতে গিয়ে নাজেহাল অবস্থা। ওজন বেড়ে যাওয়ার চোটে একটু হাঁটলেই হাঁফ ধরছে। নিজেকে যেন আর আয়নায় দেখতে ইচ্ছেই করছে না। এর হাত থেকে আপনাকে রেহাই দিতে পারে একটি পানীয়। যা কাজ করবে একেবারে ম্যাজিকের মতো। 

রোগা হওয়ার জন্য সব সময় এক্সারসাইজ করা সম্ভব হয় না। কিন্তু, এটা বললে একেবারেই চলবে না। কারণ খাওয়ার পাশাপাশি এই জিনিসটি খুবই প্রয়োজনীয়। আবার অনেকে সব কিছু মেনেও কোনও সুফল পাচ্ছেন না। হাজার ব্যায়াম, হাজার ডায়েট করেও লাভ কিছু হচ্ছে না। বিশেষজ্ঞরা বলছেন, মেদ কমাতে কিন্তু কড়া ডায়েটে থাকা অত্যন্ত জরুরি। সঙ্গে এক্সারসাইজ মাস্ট। আর এগুলির সঙ্গে খান লেবু আর কফি। যা আপনার মেদ ঝরাতে ম্যাজিকের মতো কাজ করবে। 

কীভাবে খাবেন কফি লেবু

 

Read more Articles on
Share this article
click me!