বাড়তি ওজন কমাতে গিয়ে মর্মান্তিক পরিণতি, প্রয়াত জনপ্রিয় টেলি অভিনেত্রী

বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন চেথানা। জানা গিয়েছে, ১৬ মে চেথানাকে 'ফ্যাট ফ্রি' সার্জারির জন্য ব্যাঙ্গালোরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অস্ত্রোপচারের পরে, চেথানার কিছু সমস্যা শুরু হয় এবং কয়েক ঘন্টা পরে তিনি মারা যান।
 

deblina dey | Published : May 17, 2022 10:43 AM IST

বাড়তি ওজন এটাই ছিল সমস্যা। যা বর্তমানে প্রায় প্রতিটি মানুষের চিন্তার কারণ। আর এই চটপট ওজন কমানোর চেষ্টাই হল কাল। কন্নড় সিরিয়ালের সুপরিচিত অভিনেত্রী চেথানা রাজ মাত্র ২১ বছর বয়সে মারা গেলেন। বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন চেথানা। জানা গিয়েছে, ১৬ মে চেথানাকে 'ফ্যাট ফ্রি' সার্জারির জন্য ব্যাঙ্গালোরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অস্ত্রোপচারের পরে, চেথানার কিছু সমস্যা শুরু হয় এবং কয়েক ঘন্টা পরে তিনি মারা যান।
মিডিয়া রিপোর্ট অনুযায়ী, চেথানার অপারেশন করা হয়েছিল ১৬ মে সকালে। অভিনেত্রী তাঁর বন্ধুদের নিয়ে হাসপাতালে পৌঁছেছিলেন। এমনকী তিনি তাঁর পরিবারের কাছেও বিষয়টি গোপন করেছিলেন। অস্ত্রোপচারের পর সন্ধ্যায় কিছুটা শারীরিক অস্বস্তির সম্মুখীন হন অভিনেত্রী। অভিনেত্রীর ফুসফুসে জল ভর্তি হতে থাকে এবং কিছুক্ষণ পরেই মৃত্যু হয় অভিনেত্রীর।
চেথানার পরিবারের অভিযোগ
চেথানার মৃত্যুর খবর তাঁর পরিবার গভীরভাবে শোকাহত। চিকিৎসকদের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন অভিনেত্রীর পরিবার। পরিবারের সদস্যরা বলছেন, চিকিৎসকের অবহেলায় তাঁদের মেয়ের মৃত্যু হয়েছে। শুধু তাই নয়, হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন অভিনেত্রীর পরিবার।
চেথানার মৃতদেহ বর্তমানে হাসপাতালে রয়েছে যেখানে তিনি মারা গেছেন। কিছুক্ষণ পর অভিনেত্রীর দেহ ময়নাতদন্তের জন্য রামাইয়া হাসপাতালে পাঠানো হবে। চেথানা কন্নড় টিভি ইন্ডাস্ট্রির একজন সুপরিচিত অভিনেত্রী ছিলেন। গীতা এবং ডোরেসানি চেথানার অন্যতম বিখ্যাত সিরিয়াল।
প্রসঙ্গত, যারা বর্তমান সময়ে দাঁড়িয়ে ওজন কমানোর জন্য যে কোনও পথ অবলম্বন করছেন তাঁরা চিকিৎসকের পরামর্শ নিয়ে তবেই ওজন কমানোর বিষয়ে নজর দিন। একদিনে বা কয়েক ঘন্টায় ওজন বেড়ে যাওয়া যেমন সম্ভব নয়, ঠিক তেমনই এক দিনে ওজন কমানোও সম্ভব নয়। এর জন্য নিজের প্রতি আত্মবিশ্বাসী থাকুন সময় দিন, চিকিৎসকের পরামর্শ মেনে চলুন।

Share this article
click me!