Murder: ১৫০ বার ফোন করেও পাননি, ২৩০ কিলোমিটার পাড়ি দিয়ে স্ত্রীকে খুন কর্ণাটকের পুলিশ কনস্টেবলের

সম্পর্কে অবিশ্বাস, সন্দেহ, ক্রোধ যে মানুষকে কোথায় নিয়ে যেতে পারে, সেটা দেখিয়ে দিলেন কর্ণাটকের এক পুলিশ কনস্টেবল। তিনি রাগের বশে ভয়ঙ্কর ঘটনা ঘটিয়ে ফেললেন।

Soumya Gangully | Published : Nov 8, 2023 2:22 PM IST / Updated: Nov 08 2023, 11:42 PM IST

স্ত্রীকে ১৫০ বার ফোন করে সাড়া পাননি। সন্দেহ হয়, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন স্ত্রী। সেই কারণেই ফোন ধরছেন না। এই সন্দেহের বশবর্তী হয়ে ২৩০ কিলোমিটার পথ অতিক্রম করে স্ত্রীকে খুন করে বসলেন কর্ণাটকের এক পুলিশ কনস্টেবল। তিনি নিজেও কীটনাশক পান করেন। এই ঘটনায় দেশজুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। স্ত্রীকে খুন করার পর পালিয়ে গিয়েছেন ওই পুলিশ কনস্টেবল। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে। কীটনাশক পান করার পর তাঁর শারীরিক অবস্থা কেমন, সে বিষয়ে কিছু জানা যায়নি। শুধু সন্দেহের বশে খুনের ঘটনায় এই পুলিশ কনস্টেবলের মানসিক অবস্থা নিয়ে প্রশ্ন উঠেছে।

শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে খুন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কিশোর ডি নামে ওই কনস্টেবলের বয়স ৩২ বছর। তিনি চামারাজানাগর পূর্ব থানায় কর্মরত। তাঁর বিয়ের পর এক বছরও কাটেনি। তাঁর স্ত্রী সম্প্রতি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সেই কারণে বাপের বাড়িতে ছিলেন। প্রতিভা নামে ওই যুবতীর বাপের বাড়ি হোসকোটের কাছে কালাথুর গ্রামে। সেখানে গিয়েই স্ত্রীকে খুন করেছেন কিশোর। তিনি বেশ কিছুদিন ধরেই স্ত্রীকে সন্দেহ করছিলেন। তাঁর ফোনে মেসেজ, কল রেকর্ড পরীক্ষা করতেন। কোনও পুরুষ ফোন করেছেন দেখলেই সন্দেহ করতেন। কিশোর প্রায়ই দাবি করতেন, পুরুষ বন্ধুদের সঙ্গে একটু বেশিই ঘনিষ্ঠ প্রতিভা। এই সন্দেহের বশেই খুন করলেন কিশোর।

রাগের বশে স্ত্রীকে খুন

প্রতিভার মা ভেঙ্কটলক্ষ্মমাম্মা জানিয়েছেন, ‘যেদিন খুন হয় তার আগের সন্ধেবেলা প্রতিভাকে ফোন করে গালিগালাজ করে কিশোর। মেয়েকে কাঁদতে দেখে আমি ফোন কেটে দিতে বলি। আমি মেয়েকে বলি, কিশোর ফোন করলে আর ধরতে হবে না। পরদিন সকালে প্রতিভা দেখতে পায়, কিশোর ১৫০ বার ফোন করেছে। ও আমাদের সে কথা জানায়। ইতিমধ্যে কিশোর চলে আসে। ও প্রতিভার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। আমি বারবার দরজায় ধাক্কা দিতে থাকি। ১৫ মিনিট পর দরজা খুলে কিশোর বলতে থাকে, ও খুন করেছে। এরপর আমি ঘরে ঢুকে দেখি, গলায় ওড়নার ফাঁস দিয়ে আমার মেয়েকে মেরে ফেলেছে কিশোর। ও পালিয়ে যায়। আমার স্বামী সুব্রমণি পুলিশে অভিযোগ দায়ের করেন। আমাদের আশা, কিশোরকে দ্রুত গ্রেফতার করতে পারবে পুলিশ। আমার মেয়েকে যে এভাবে খুন করেছে, তার কঠোর শাস্তি চাই আমি।’

আরও খবরের জন্য আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

স্বামীকে ছেড়ে বেঙ্গালুরুতে পরকীয়া, লিভ-ইন পার্টনারের সঙ্গে গায়ে আগুন দিলেন কলকাতার তরুণী

'আমার বউ চাই!' একাকীত্বে রাত কাটার নিরাশায় ভোটের প্রশিক্ষণেই গেলেন না শিক্ষক, প্রধান লক্ষ্য শুধুই বিয়ের পিঁড়ি

Share this article
click me!