৫৮ বছরের প্রৌঢ়াকে নির্মম ভাবে ধর্ষণ করে খুন করল ১৬ বছরের কিশোর, কীভাবে ঘটল অপরাধ-জানুন

১৬ বছরের এক কিশোরের হাতে নির্মম ভাবে ধর্ষিতা হলেন ৫৮ বছর বয়েসী এক প্রৌঢ়া। সেখানেই শেষ নয়, এরপর মুখে কাপড় বেঁধে তাঁকে খুনও করে সেই নাবালক। জানুন কীভাবে এতবড় অপরাধ ঘটালো সে।

Web Desk - ANB | Published : Feb 7, 2023 10:15 AM IST

110

ধর্ষণের ঘটনা সবসময়ই আমাদের নাড়া দিয়ে যায়। এই ধরণের ঘটনা থেকে বারবার প্রমাণিত হয় নানা রাজ্যে মহিলাদের নিরাপত্তার অভাবের মত বিষয়। কিন্তু কিছু ঘটনায় স্তম্ভিত হই আমরা। এটা সেরকমই ঘটনা। 

210

মধ্যপ্রদেশের রেওয়া জেলা থেকে একটি চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। যা জেনে আপনার রাগের পারদ বাড়তে পারে। এখানে ১৬ বছর বয়সী এক যুবক ৫৮ বছর বয়সী এক মহিলাকে ধর্ষণ করে এবং পরে তাকে হত্যা করে। 

310

পুলিশ সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, ওই যুবক ওই মহিলাকে বেধড়ক মারধর করে এবং পরে তার মৃত্যু হয়। পুলিশ বলছে, রবিবারের ঘটনার সূত্র ধরে দুই বছর আগে ঘটে যাওয়া মোবাইল চুরির ঘটনার তথ্য মিলেছে। 

410

পুলিশ জানায়, গত ৩০ জানুয়ারি রাতে হনুমান থানার অন্তর্গত কাশিপুর গ্রামে এক যুবক এক মহিলাকে ধর্ষণ করে খুন করে। সংবাদসংস্থার প্রতিবেদনে বলা হয়েছে, ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, যুবক ওই মহিলার মুখে একটি প্লাস্টিকের ব্যাগ ও কাপড় পুরে দেয়। যাতে তিনি চিৎকার করতে না পারেন।

510

এরপর ওই কিশোর মহিলাকে একটি নির্মীয়মাণ বাড়িতে টেনে নিয়ে যায়। অভিযুক্ত কাস্তে দিয়ে মহিলার মাথায় জোরে আঘাত করে। এর পাশাপাশি তার শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন পেয়েছে পুলিশ। 

610

পুলিশ সূত্রে খবর শরীরে একাধিক আঘাতের চিহ্নের সঙ্গে লাঠি দিয়ে মহিলার গোপনাঙ্গেও আঘাত করে ওই কিশোর। ওই কিশোর প্রৌঢ়ার বাড়ির কাছেই থাকত।

710

মৃতার পরিবারের সদস্যরা বলছেন, দুই বছর আগে যে ছেলেটির বিরুদ্ধে ফোন চুরির অভিযোগ ওঠে, সে প্রতিশোধ নিতেই ওই প্রৌঢ়াকে ধর্ষণ করে খুন করেছে। 

810

মৃতার এক আত্মীয় জানান, আমরা প্রতিবেশী ছেলেটিকে সন্দেহ করি। সে দুই বছর আগে বাড়িতে টিভি দেখতে আসত। মহিলার পরিবার তার বিরুদ্ধে ফোন চুরির অভিযোগ এনেছিল, তারপরে ছেলেটি তার বিরুদ্ধে ওঠা অভিযোগের প্রতিশোধ নিতে চেয়ে এই কান্ড ঘটায়। 

910

এই তথ্যের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করলে দ্রুতই অপরাধীকে ধরে ফেলে। অপরাধ করার পর ছেলেটি কিছু গয়না ও নগদ ১০০০ টাকা নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

1010

কিন্তু বেশিক্ষণ পুলিশের হাত থেকে পালাতে পারেননি। পুলিশ কর্মকর্তা জানান, অভিযুক্ত তার অপরাধ স্বীকার করেছে এবং তাকে আদলতে তোলা হয়েছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos