Rape Case: ৬৪ বছর বয়সি বৃদ্ধাকে ধর্ষণ ! গ্রেফতার ৩৮ বছর বয়সি যুবক

ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার পরেই বৃদ্ধাকে বাড়ি নিয়ে গিয়ে ধর্ষণ! এর আগে ২০১৭ সালে এক নাবালিকাকেও ধর্ষণ করেছিল অভিযুক্ত যুবক। 

Sahely Sen | Published : Dec 20, 2023 6:45 AM IST

মুম্বইয়ের বাসভবনে ৩৮ বছর বয়সি যুবকের দ্বারা ধর্ষিত ৬৪ বছর বয়সি বৃদ্ধা! মঙ্গলবার ভোরে ওই বাসভবন থেকে বৃদ্ধাকে ধর্ষণ ও লাঞ্ছনা করার অভিযোগে ৩৮ বছর বয়সী ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে আগেও যৌন নিপীড়নের পূর্ব মামলা ছিল । মঙ্গলবারেই ধৃতকে আদালতে হাজির করেছে মুম্ব‌ইয়ের পুলিশ। আদালত অভিযুক্তকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। 

-

পুলিশের একজন আধিকারিক জানিয়েছেন যে, নির্যাতিতা মহিলা মুম্বই শহরের পূর্ব শহরতলিতে একটি আধ্যাত্মিক অনুষ্ঠানের বাইরে একটি দোকানে কিছু জিনিস বিক্রি করতেন। অভিযুক্ত যুবকের নাম, উমেশ গুলাবরাও। সে ওই আধ্যাত্মিক অনুষ্ঠানে যোগ দিতে এসেছিল। অনুষ্ঠান শেষ হওয়ার পর তাঁদের দুজনের মধ্যে কথা হয় এবং উমেশ গুলাবরাও ওই মহিলাকে বোঝায় যে , সে তাঁকে বাড়িতে পৌঁছে দেবে। নিজের বাসভবনে ফেরার পথে দুজনে একটি স্থানীয় দোকান থেকে খাবারও কেনে। 

-

যুবকের বাসভবনে পৌঁছে রাতের খাবারও খেয়েছিলেন দুজন। কিন্তু, মহিলার অভিযোগ, এরপরেই ওই যুবক তাঁর উপর যৌন লালসা মেটানোর জন্য জোর করতে শুরু করে। মহিলা বাধা দেওয়ার চেষ্টা করলে সে তাঁকে মারধর করতে শুরু করে এবং ক্রমাগত তাঁকে জোর করতেই থাকে। এরপরেই সে বেশ কয়েকবার তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। অবশেষে, সে মহিলাকে নিজের বাড়ির বাইরে বের করে দেয় এবং নিজেও বাড়ি ছেড়ে পালিয়ে যায়। দিশেহারা এবং অচল অবস্থায় রাস্তা দিয়ে হাঁটতে থাকেন অসহায় মহিলা।  স্থানীয় মানুষরা তাঁর ক্ষত ও আঘাতের চিহ্ন দেখতে পেয়ে স্থানীয় থানায় খবর দেন। পুলিশ তাঁকে শনাক্ত করে এবং তাঁর পরিবারের সদস্যদের বিষয়টি জানায়। 

-

মহিলার আঘাতের কারণে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় , তাঁর শারীরিক অবস্থা সংকটজনক। তদন্তের পর পুলিশ অভিযুক্তকে খুঁজে বের করতে সক্ষম হয়েছে, তাকে দ্রুত গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, জিজ্ঞাসাবাদে অভিযুক্ত উমেশ গুলাবরাও ধর্ষণের কথা স্বীকার করেছে। পুলিশ আরও জানতে পেরেছে যে ২০১৭ সালে একটি নাবালিকাকে যৌন নির্যাতনের দায়ে আরেকটি মামলায় অভিযুক্ত রয়েছে উমেশ। অভিযুক্তকে আদালতে হাজির করে পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে।

Share this article
click me!