Viral Video: একসঙ্গে একদল হিংস্র কুকুরের কামড়! ক্যারাটে ক্লাসে যাওয়ার পথে রক্তাক্ত ছোট্ট শিশু

আচমকাই ছোট্ট ছেলেটির দিকে তাকিয়ে ঘেউ ঘেউ করতে শুরু করে রাস্তার ধারের একটি কুকুর। দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে ছেলেটি এরপর দৌড়তে শুরু করে।

Sahely Sen | Published : Jan 1, 2024 3:37 AM IST

একা একা ক্যারাটে ক্লাসে যাচ্ছিল ৬ বছরের শিশু। নিত্য দিনের চেনা রাস্তা ধরেই এগোচ্ছিল সে। কিন্তু, রাস্তায় যেতে যেতে আচমকা ঘটে গেল মর্মান্তিক কাণ্ড! সেই ঘটনার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিও দেখে কার্যত হাড় হিম হয়ে যাচ্ছে নেটিজেনদের। 

-

ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের গুন্টুর জেলায়। শনিবার সকালবেলা এই জেলার সম্পাত নগর শিব মন্দির এলাকা দিয়ে হেঁটে হেঁটে ক্যারাটে শিখতে যাচ্ছিল ৬ বছর বয়সি কার্তিকেয়। তার হাতে একটি ব্যাগ ধরা ছিল। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় যে, আচমকাই তার দিকে তাকিয়ে ঘেউ ঘেউ করতে শুরু করে রাস্তার ধারের একটি কুকুর। যা দেখে ভয় পেয়ে যায় ছোট্ট কার্তিকেয়। থমকে গিয়ে দাঁড়িয়ে পড়ে সে, দু'পা পিছিয়েও আসে। আর, এই দেখে সাহস বেড়ে যায় রাস্তার কুকুরটির। 

-

একটি কুকুরের সঙ্গে যুক্ত হয় ওই এলাকার প্রায় ৫-৬টি কুকুর। প্রত্যেকে ঘেউ ঘেউ করতে করতে এগিয়ে যায় ছোট্ট শিশুটির দিকে। দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে কার্তিকেয় তখন দৌড়তে শুরু করে। পেছন দিক থেকে আরও কুকুর তার দিকে ধেয়ে আসে। ফলে আবার সামনের দিকে দৌড়তে শুরু করে অসহায় ছোট ছেলেটি। কিন্তু, ততক্ষণে তাকে ঘিরে ফেলেছে হিংস্র কুকুরের দল। তারা কার্তিকেয়কে কামড়ে টেনে মাটিতে আছড়ে ফেলে। তারপর তাকে কামরাতেই থাকে। 

-

অবস্থা মারাত্মক পর্যায়ে পৌঁছনোর আগেই ওই রাস্তা দিয়ে দ্রুত গতিতে ছুটে আসেন এক স্কুটিচালক। বড় স্কুটিটি আচমকা এসে পড়ায় ছেলেটিকে ছেড়ে দিয়ে এদিক-ওদিক পালিয়ে যায় কুকুরের দল। স্কুটিচালক কার্তিকেয়কে তুলে সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করার। তার শারীরিক আঘাত অত্যন্ত গুরুতর বলে জানা গেছে। কার্তিকেয়র মা-বাবা হায়দরাবাদের বাসিন্দা বলে জানা গেছে। পুলিশের পক্ষ থেকে তাঁদের কাছে খবর পাঠানো হয়েছে। 

Share this article
click me!