ভারতীয় সেনার গাড়িতে ভয়াবহ দুর্ঘটনা, ঘটনাস্থলেই মৃত্যু সাত জওয়ানের

সেনা সূত্রে খবর ২৬ জন জওয়ানের একটি দল পারতাপুরের ট্রানজিট ক্যাম্প থেকে সাব সেক্টর হানিফের ফরোয়ার্ড লোকেশনে যাচ্ছিল। সেই সময় দুর্ঘটনাটি ঘটে।

Parna Sengupta | Published : May 27, 2022 12:06 PM IST / Updated: May 27 2022, 07:03 PM IST

শুক্রবার লাদাখের তুর্তুক সেক্টরে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল ভারতীয় সেনার গাড়ি। সাতজন জওয়ানের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। সর্বশেষ পাওয়া খবরে জানা গিয়েছে গুরুতর আহতদের স্থানান্তরের জন্য ভারতীয় বিমান বাহিনী (IAF) থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া হয়েছে। ভারতীয় সেনার পক্ষ থেকে জানানো হয়েছে আহতদের জন্য যাবতীয় চিকিৎসা পরিষেবা দেওয়া হবে। 

সেনা সূত্রে খবর ২৬ জন জওয়ানের একটি দল পারতাপুরের ট্রানজিট ক্যাম্প থেকে সাব সেক্টর হানিফের ফরোয়ার্ড লোকেশনে যাচ্ছিল। সেই সময় দুর্ঘটনাটি ঘটে। আনুমানিক শুক্রবার সকাল ৯টা নাগাদ থোয়াইজ থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে, গাড়িটি রাস্তা থেকে ছিটকে পড়ে এবং শ্যাওক নদীর খাতে প্রায় ৫০ থেকে ৬০ ফুট গভীরে চলে যায়। যার ফলে সমস্ত যাত্রী আহত হয়।

প্রত্যেক জওয়ানকে পারতাপুরের ৪০৩ ফিল্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। লেহ থেকে পারতাপুরে পৌঁছয় মেডিক্যাল টিম ও সার্জিক্যাল টিম। এখনও পর্যন্ত সাতজনের মৃত্যুর খবর মিলেছে। গুরুতর আহতদের  ওয়েস্টার্ন কমান্ডে স্থানান্তর করার জন্য বায়ুসেনা চেষ্টা চালাচ্ছে। ভারতীয় সেনার এক সূত্র জানিয়েছে বাকি আহত ১৯ জন জওয়ানকে চণ্ডীমন্দির কমান্ড হাসপাতালে এয়ারলিফ্ট করা হয়েছে। 

Share this article
click me!