১০জন যাত্রী-সহ উল্টে গেল ভ্যান, মৃত আটজন শবরীমালা তীর্থযাত্রী, ঘটনায় আহত ২

শুক্রবার রাত ১১টা নাগাদ ঘটে এই ঘটনা জানা যাচ্ছে তীর্থযাত্রীদের বেশিরভাগই থেনি-আন্দিপেট্টির স্থানীয় বাসিন্দা। পাহাড়ি মন্দিরের দর্শন সেরে বাড়ি ফেরার পথেই এই দুর্ঘটনার মুখে পড়তে হয় তাঁদের।

Web Desk - ANB | Published : Dec 24, 2022 3:17 AM IST / Updated: Dec 24 2022, 12:37 PM IST

শবরীমালা যাওয়ার পথে ভ্যান উল্টে মৃত্যু আটজন তীর্থযাত্রীর। ঘটনায় আহত আরও অনেকে। গুরুতরভাবে জখম হয়েছে দু'জন। এদের মধ্যে একজন শিশুও রয়েছে। তামিলনাড়ুর কুমিলির কাছে ঘটে এই ঘটনা। সূত্রের খবর নিয়ন্ত্রণ হারিয়া আচমকাই ১০জন যাত্রী-সহ উল্টে যায় ভ্যানটি। শুক্রবার রাত ১১টা নাগাদ ঘটে এই ঘটনা জানা যাচ্ছে তীর্থযাত্রীদের বেশিরভাগই থেনি-আন্দিপেট্টির স্থানীয় বাসিন্দা। পাহাড়ি মন্দিরের দর্শন সেরে বাড়ি ফেরার পথেই এই দুর্ঘটনার মুখে পড়তে হয় তাঁদের। কুমিলি-কিউতে তামিলনাড়ুতে জল বহনকারী প্রথম পেনস্টক পাইপের কাছে ঘটনাটি ঘটেছে। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তা থেকে প্রায় ৪০ ফুট নীচে পাইপের উপরে গিয়ে পড়ে। আহতদের ইতিমধ্যেই নিকটবর্তী কুমিলি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাত ১১টা নাগাদ ঘটে এই দুর্ঘটনা। তামিলনাড়ুর কুমিলির কাছে নিয়ন্ত্রণ হারিটে খাদে পড়ে যায় যাত্রী বোঝাই ভ্যান। খবর পেয়েই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় কুমিলি পুলিশ। উদ্ধার কাজে হাত লাগান স্থানীয় মানুষেরাও। ঘটনাস্থলে পৌঁছয় কুমবম থানার পুলিশ ও দমকল বাহিনীও। ঘটনায় আহত শিশুকে তড়িঘরি কুমুলি হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতরভাবে জখম অপ ব্যক্তিকে নিকটবর্তী কুমবম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। কুমবম হাসপাতালেই পাঠানো হয়েছে মৃতদেরও।

সূত্রের খবর, নীচ দিয়ে জলের পাইপ যাওয়ায় এই রাস্তার এলাকার অন্যান্য রাস্তার তুলনায় অপেক্ষাকৃত সরু। পুলিশসূত্রে জানা যাচ্ছে, অত্যধিক গতি ও ড্রাইভারের অনভিজ্ঞতাই দুর্ঘটনার কারণ। রিপোর্ট অনুয়ায়ী, গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি গাছে ধাক্কা মারে ও টাল সামলাতে না পেরে নীচে পড়ে যায়। দুর্ঘটনার জেরে বিধ্বস্ত কুমিলি থেকে কুমবম জল সরাবরাহকারী পাইপও।….

Share this article
click me!