রাতের অন্ধকারে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে রক্তাক্ত কেরালা! প্রাণ হারালেন শিক্ষক, স্কুল পড়ুয়া সহ মোট ৯ জন

পালাক্কাড়ের ভাদাককেনচেরিতে কেরালা স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাসের সঙ্গে পর্যটন বাসের ধাক্কা লাগে। তাতে ৩৮ জন জখম হয়েছেন এবং ঘটনাস্থলেই মারা গিয়েছেন ৯ জন। 

Sahely Sen | Published : Oct 6, 2022 5:45 AM IST / Updated: Oct 06 2022, 11:18 AM IST

কেরালায় ভয়াবহ বাস দুর্ঘটনার বলি ৯ জন যাত্রী। বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ কেরালা রাজ্যের পালাক্কাড় জেলার ভাদাককেনচেরি অঞ্চলে একটি সরকারি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি পর্যটক বাসের। বুধবার রাতের এই ভয়াবহ দুর্ঘটনায় মৃতদের তালিকায় রয়েছে একাধিক স্কুল পড়ুয়া।

ওয়ালায়ার-ভাদাককেনচেরি জাতীয় সড়কের ওপর অঞ্জুমূর্তি মঙ্গলম বাস স্টপের কাছে দুর্ঘটনাটি ঘটে। কেরালার ব্যাসেলিয়স বিদ্যানিকেতনের শিক্ষার্থীদের নিয়ে একটি বাস এরনাকুলাম থেকে যাচ্ছিল উটির দিকে। অপরদিকে, অন্য দিক থেকে আসা সরকারি বাসটির গন্তব্যস্থল ছিল কোয়েম্বাটোর। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী ব্যাসেলিয়স বিদ্যানিকেতনের পাঁচ পড়ুয়া এবং এক শিক্ষকের মৃত্যু হয়েছে। সরকারি বাসটির মধ্যে থাকা তিনজন যাত্রীরও মৃত্যু হয়েছে বলে খবর। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে আরও ৩৮ জনকে। আহতদের মধ্যে পাঁচজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

বুধবার গভীর রাতে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে কেরালার পালাক্কাড়ের ভাদাককেনচেরিতে। স্কুলের বাসটিতে ৪২ জন পড়ুয়া এবং ৫ জন শিক্ষক ছিলেন। ঘটনায় ১২ জনের অবস্থা আশঙ্কাজনক ৷ বাসটি এরনাকুলামের মুলানথুরুঠির ব্যাসেলিয়স বিদ্যানিকেতনের৷ পথে কেএসআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষ হয় বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে৷





কেরালার মন্ত্রী এমবি রাজেশ জানিয়েছেন, পালাক্কাড়ের ভাদাককেনচেরিতে কেরল স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাসের সঙ্গে পর্যটন বাসের ধাক্কা লাগে। তাতে ৩৮ জন জখম হয়েছেন এবং ঘটনাস্থলেই মারা গিয়েছেন ৯ জন। কেরালা পরিবহণের কেএসআরটিসি বাসটিতে ৪৯ জন যাত্রী ছিলেন। মৃতদের মধ্যে বাসের এক যাত্রী এবং শিক্ষকও রয়েছেন ৷ প্রত্যক্ষদর্শীদের দেওয়া তথ্য অনুযায়ী, পর্যটন বাসটি প্রচণ্ড দ্রুত গতিতে ছুটছিল। রাজ্য সরকারি বাসের সঙ্গে পড়ুয়া বোঝাই বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়৷ সঙ্গে সঙ্গে কেরল পরিবহণের বাসটে উল্টে যায় ৷ বাসটি কোত্তারাক্কারা থেকে কোয়েম্বাটোরের দিকে যাচ্ছিল৷ 

আরও পড়ুন-
৬৬ জন গাম্বিয়ান শিশুর মৃত্যু! ভারতে তৈরি সর্দিকাশির সিরাপ নিয়ে এবার বিশ্ব স্বাস্থ্য সংস্থার সতর্কবার্তা
সিটি হলে একের পর এক রক্তাক্ত লাশ, মেক্সিকোতে ভয়ঙ্কর হত্যাকাণ্ডে ১৮ জনের মর্মান্তিক মৃত্যু
মহালয়ার ভোরে সকাল সকাল স্নান সেরে  'মহিষাসুরমর্দ্দিনী' শুনলেন অনুব্রত মণ্ডল, ছুঁলেন না জেলের আমিষ খাবার

Share this article
click me!