বিজয়া দশমীতে অশুভের জয়! দশেরা অনুষ্ঠানে গিয়ে ধর্ষিতা ৩ বছরের শিশুকন্যা

রাতে দাদুর সঙ্গে নিজেদের গ্রামের ময়দানে দশেরা উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে যায় তিন বছরের শিশুকন্যা। নাতনি জল খেতে চেয়েছিল। তাই নাতনীকে এক জায়গায় বসিয়ে কাছের একটি বাড়ি থেকে জল আনতে গিয়েছিলেন দাদু।

Parna Sengupta | Published : Oct 26, 2023 12:49 PM IST

একদিকে তখন রাবণ বধ হচ্ছে, অশুভ শক্তিকে পরাজিত করে শুভ শক্তির জয় প্রাণ ভরে দেখছে গোটা ভারত। ঠিক তখনই সমাজের অসুরদের হাতে ধর্ষিতা ছোট্ট দুর্গা। দাদুর হাত ধরে দশেরা উৎসবে গিয়েছিল তিন বছরের ছোট্ট এক শিশু। তাকে সমাজের নোংরা রূপটা দেখে নিতে হল সেই বিজয়া দশমীতেই। তিন বছরের সেই শিশুকন্যার ওপর নারকীয় অত্যাচার চালাল এক ব্যক্তি। শিশুকন্যাকে ধর্ষণের ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

ইতিমধ্যে ৪০ বছর বয়েসী ওই ব্যক্তির নাম প্রকাশ করেছে পুলিশ। দুর্গেশ প্যাটেল নামেক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনাটি বুধবার ঘটেছে ছত্তিশগড়ের কবিরধাম জেলার একটি গ্রামে। এদিন রাতে দাদুর সঙ্গে নিজেদের গ্রামের ময়দানে দশেরা উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে যায় তিন বছরের শিশুকন্যা। নাতনি জল খেতে চেয়েছিল। তাই নাতনীকে এক জায়গায় বসিয়ে কাছের একটি বাড়ি থেকে জল আনতে গিয়েছিলেন দাদু।

বৃদ্ধ জানান, অনুষ্ঠান চলাকালীনই জল নিয়ে ফিরে এসে দেখেন নাতনি নেই। তখন রাত দুটো বাজে। খোঁজাখুঁজি শুরু করলে দেখা যায়, একটি বাড়ি থেকে শিশুর কান্নার আওয়াজ আসছে। দাদুর কথা অনুযায়ী, দ্রুত সেখানে পৌঁছে দেখেন, অভিযুক্তে কোলে বসে রয়েছে শিশুকন্যা। তাঁর দাবি, ওই ব্যক্তি নাতনিকে ধর্ষণ করেছিল। যন্ত্রণায় কাঁদছিল নাতনি। ঘটনাটি বুধবার ঘটেছে ছত্তিশগড়ের কবিরধাম জেলার একটি গ্রামে। দাদুর অভিযোগ পেয়ে তদন্ত নেমে পুলিশ শিশু ধর্ষণে অভিযুক্ত করেছে দুর্গেশ প্যাটেলকে।

দাদুর অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। শিশু ধর্ষণে অভিযুক্ত করা হয় দুর্গেশ প্যাটেলকে। তাঁর বিরুদ্ধে পকসো-সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে তাঁকে গ্রেপ্তারও করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় আর কেউ জড়িত কীনা, তা খতিয়ে দেখা হচ্ছে। ওই শিশুর শারীরিক পরীক্ষাও করা হবে বলে জানানো হয়েছে।

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে:

https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D

Share this article
click me!