রাতে পিজিতে ঢুকে গলায় এলোপাথাড়ি কোপ! মুহূর্তের মধ্যে লুটিয়ে পড়লেন তরুণী, পলাতক অভিযুক্ত, প্রকাশ্যে এল সিসিটিভি ফুটেজ

রাতে পিজিতে ঢুকে গলায় এলোপাথাড়ি কোপ! মুহূর্তের মধ্যে লুটিয়ে পড়লেন তরুণী, পলাতক অভিযুক্ত

Anulekha Kar | Published : Jul 27, 2024 5:36 AM IST / Updated: Jul 27 2024, 11:10 AM IST

গার্লস পিজিতে ঢুকে খুন! এখনও পর্যন্ত ধপরা পড়েনি খুনি। ঘটনাটি ঘটেছে ব্যাঙ্গালোরের টেক সিটিতে।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে রুটি রুজির জন্য ব্যাঙ্গালোরে যান ছেলে মেয়েরা। কিন্তু নিরাপত্তার এই হাল হলে এরপর কেৈউই যেতে চাইবেন না এই শহরে এমনই প্রশ্ন তুলেছেন সেখানকার বাসিন্দারা।

Latest Videos

কিন্তু হঠাৎ কেন খুন করা হল এই তরুণীকে। তদন্তে নেমে একটি সিসিটিভি ফুটেজ পেয়েছে পুলিশ। রিসেপশন ডেস্কের কাছে ছিল এই সিসিটিভি ক্যামেরা। এই ফুটেজ থেকে দেখা গিয়েছে যে বিনা বাধাতেই রাত ১১ নাগাদ পিজিতে ঢুকে পড়েছিলেন দুষ্কৃতী। এরপর কাচের দরজা ঠেলে সোজা তরুণীর ঘরের দিকে এগিয়ে যায় অভিযুক্ত।

ঘরে টোকা দিতেই দরজা খোলেন তরুণী। এবং চিৎকার শুরু করেন কিন্তু তারমধ্যে তাঁর গলায়ে এলোপাথাড়ি ক্ষুর চালাতে শুরু করে ওই দুষ্কৃতীটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তরুণীর।

তরুণীর চিৎকার শুনতে পেয়েও সামনে আসতে পারেনি পিজির অন্যান্য বাসিন্দারা। কারণ তাঁরা অত্যন্ত ভয় পেয়ে গিয়েছিলেন। প্রত্যেকেই নিজের দরজা বন্ধ করে রাখেন। তাই খুন করে বিনা বাধায় পালিয়ে যায় দুষ্কৃতীটি।

তবে ইতিমধ্যেই অভিযুক্তকে চিহ্নিত করা গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। জানা যায়, ওই যুবক হলেন তরুণীর প্রাক্তন রুমমেটের প্রেমিক।

কিছুদিন ধরে নিহত তরুণীর রুমমেটের সঙ্গে ওই ব্যক্তির কোনও ঝামেলা চলছিল। যার দরুণ তাঁকে অন্য জায়গায় থাকার পরামর্শ দেয় নিহত তরুণী। পুলিশ মনে করছে নিহত তরুণীর জন্যই তাদের সম্পর্কের অবনতি হচ্ছে বলে মনে করছিলেন অভিযুক্ত। তার জন্য তাঁকে খুন করে। তবে অভিযুক্ত ধরা না পড়া পর্যন্ত আসল ঘটনা কী তা জানা যাবে না বলেই ধারণা পুলিশের।

নিহত তরুণীর নাম কৃতি কুমারি বয়স ২৪। বিহারের বাসিন্দা কৃতি। এমবিয়ে পাশ করে কর্মসূত্রেই ব্যাঙ্গালোরে থাকছিলেন কৃতি। ঘটনার তদন্ত করছে পুলিশ।

Share this article
click me!

Latest Videos

শর্ত নিয়েই মমতার বাড়িতে যাচ্ছেন ডাক্তাররা, যা জানিয়ে গেলেন | RG Kar Protest Latest
BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar
শেষবার! লাইভ স্ট্রিমিং ও ভিডিওগ্রাফি হবে না জানিয়েই ডাক্তারদের ডেকে পাঠালেন মমতা | RG Kar Protest |
'টালা থানার ওসির বাড়িতে কেন ২০ জন কলকাতা পুলিশ? প্রশ্ন তুললেন Suvendu Adhikari | R G Kar Case