Delhi: ব্যঙ্গ করার প্রতিশোধ, দিল্লিতে প্রকাশ্য দিবালোকে ছুরি নিয়ে তরুণীর উপর হামলা

দিল্লিতে মহিলাদের উপর সংঘটিত অপরাধের ঘটনা নতুন নয়। লোকসভা নির্বাচনের আবহে যখন দিল্লির রাজনৈতিক মহল সরগরম, পুলিশ-প্রশাসন ব্যস্ত, সেই সময়ও অপরাধ অব্যাহত।

Soumya Gangully | Published : Mar 24, 2024 8:52 AM IST / Updated: Mar 24 2024, 03:01 PM IST

দিল্লির মুখার্জি নগর অঞ্চলে ভয়ঙ্কর ঘটনা। প্রকাশ্য দিবালোকে এক তরুণীর উপর ছুরি নিয়ে হামলা চালাল এক যুবক। এই ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল। ওই তরুণীর খুব বেশি আঘাত লাগেনি। তিনি এখন বিপদমুক্ত। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত যুবকের নাম আমন। প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, মুখার্জি নগরের বাসিন্দা ছাত্রীরা ওই যুবককে ব্যঙ্গ করতেন। এই যুবক কোনও কাজ করত না। সে সবসময় ওই অঞ্চলে অসলভাবে ঘুরে বেড়াত। সেই কারণেই তাকে ব্যঙ্গ করতেন তরুণীরা। তাঁরা এই যুবককে 'পাগল' বলেও ব্যঙ্গ করতেন। এই রাগেই আমন ওই তরুণীর উপর হামলা চালিয়েছে বলে দাবি করেছে। তবে তার দাবি সত্যি কি না, সেটা খতিয়ে দেখছে পুলিশ।

সিসিটিভি ফুটেজ দেখে তদন্তে পুলিশ

যে তরুণী আক্রান্ত হয়েছেন তিনি জানিয়েছেন, মুখার্জি নগরে একটি পাঠাগারে পড়াশোনা করতে যেতেন। শুক্রবার এই ঘটনার দিনও তিনি পাঠাগারে পড়াশোনা করতে যাচ্ছিলেন। সেই সময় তাঁর উপর হামলা চালায় আমন নামে ওই যুবক। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ওই তরুণীর দিকে ছুটে গিয়ে তাঁকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয় আমন। এরপর সে চার-পাঁচবার ছুরি মারার চেষ্টা করে। এরপরেই  সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। মোটরবাইকে থাকা এক ব্যক্তি তাকে ধরার চেষ্টা করেন। সে ওই ব্যক্তির নাগাল এড়িয়ে ফের ওই তরুণীর উপর হামলা চালানোর চেষ্টা করে। সেই সময় তাকে বাধা দেন অন্য এক ব্যক্তি। এরপর সেখান থেকে পালিয়ে যায় আমন। তাকে অবশ্য পরে ধরে ফেলে পুলিশ

প্রতিশোধ নিতেই হামলা! 

পুলিশের জেরায় আমন জানিয়েছে, যে তরুণীর উপর সে হামলা চালিয়েছে, তিনি সবসময় ব্যঙ্গ করতেন। এই রাগেই সে এক সবজি বিক্রেতার কাছ থেকে ছুরি নিয়ে হামলা চালায়। প্রতিশোধ নেওয়াই তার লক্ষ্য ছিল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

আজানের সময় ধর্মীয় গান বাজানোয় দোকানদারের ওপর হামলা, বেঙ্গালুরুতে উত্তেজনা

ইজরায়েলি কূটনীতিকের ওপর ছুরি নিয়ে হামলা চিনে, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

Viral Video: বিলাসহুল মলে বন্দুকবাজের হামলা, দেখুন থাইল্যান্ডের ভয়ঙ্কর ভিডিও

Share this article
click me!