ঘেন্নায় পনির খাওয়া ছেড়ে দেবেন! দেখুন কী করছেন ব্যক্তি, রইল ভাইরাল ভিডিও

দেখুন কীভাবে এক ব্যক্তি পনিরের স্তূপে বসে রয়েছে নির্দ্বিধায়। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। স্বাভাবিক ভাবেই আগুনের মত হু হু করে ছড়িয়ে পড়েছে সেটি।

Parna Sengupta | Published : Nov 2, 2023 7:21 AM IST

যেখানে খাবার তৈরি করা হয় সেখানকার অস্বাস্থ্যকর পরিস্থিতি নিয়ে বহুবার আলোচনা হয়েছে। সংবাদমাধ্যমে বহু ছবিও উঠে এসেছে। কিন্তু অবস্থা যে খুব একটা বদলায়নি, তার জলজ্যান্ত প্রমাণ এই ভাইরাল ভিডিও। বারবার খাদ্য নিরাপত্তার প্রয়োজনীয়তা এবং অস্বাস্থ্যকর পরিস্থিতি আমাদের শরীরের ওপর কী প্রভাব ফেলে, তার ওপর জোর দেওয়া হয়েছে। কিন্তু টনক যে নড়েনি, তারও প্রমাণ মিলল এবার। দেখুন কীভাবে এক ব্যক্তি পনিরের স্তূপে বসে রয়েছে নির্দ্বিধায়। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। স্বাভাবিক ভাবেই আগুনের মত হু হু করে ছড়িয়ে পড়েছে সেটি।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X ব্যবহারকারী @zhr_jafri তাঁর মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মে একটি ছবি শেয়ার করেছেন যাতে আপনি দেখতে পাচ্ছেন একজন লোক পনিরের স্তূপে বসে আছে। পনিরের ঠিক উপরে, একটি কাঠের তক্তা দেখা যাচ্ছে যার উপর একজন লোক বসে আছে। "এটি দেখার পরে কখনই নন-ব্র্যান্ডেড পনির কিনবেন না," এই পোস্ট করে ক্যাপশনও দিয়েছেন @zhr_jafri ।

এখানে দেখুন সেই ভাইরাল পোস্টটি :

 

 

নেটিজেনরা একের পর এক কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন নেট দেওয়াল। এক ব্যক্তি লিখেছেন, "বাড়িতে পনির, ঘি বানাতে কিছুটা সময় লাগে, তবু আমি বাইরে থেকে এই জিনিসগুলি কিনে ব্যবহার করি না।" আরেকজন বলেছেন, “কোন ধারণা নেই। কে ভালো পনির তৈরি করছে? ব্র্যান্ডেড বা আনব্র্যান্ডেড। কোনও কিছুই ঠিকঠাক নেই।”

আরেক নেটিজেন লিখেছেন "আপনি বাইরে খাওয়া ছেড়ে দেবেন যখন আপনি জানবেন যে পর্দার পিছনে ঠিক কী ঘটেছে"। চতুর্থ একজন শেয়ার করেছেন, "শুধু বাড়িতে পনির তৈরি করুন, এতে কম সময় লাগে, স্বাস্থ্যও ভালো থাকে।" আরও একজন মন্তব্য করেছেন, “অনেকবার দোকানের মালিকরা আমাকে নন-ব্র্যান্ডেড পনির কিনতে বলে, তথাকথিত বাজেট-বান্ধব। কিন্তু এই ভয়ই আমাকে সেগুলো কিনতে দেয় না।"

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!