"মুসলিমদের গায়ে হাত দিলে কেটে রেখে দেব" CAA প্রসঙ্গে ভাইরাল হওয়া ভিডিও দেখে হইচই সোশ্যাল মিডিয়ায়

"মুসলিমদের গায়ে হাত দিলে কেটে রেখে দেব" সিএএ প্রসঙ্গে এমনই মন্তব্য করলেন এক ব্যক্তি। এই ভিডিওই ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। যা দেখে জোর শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Anulekha Kar | Published : Apr 5, 2024 5:00 AM IST

"মুসলিমদের গায়ে হাত দিলে কেটে রেখে দেব" সিএএ প্রসঙ্গে এমনই মন্তব্য করলেন এক ব্যক্তি। এই ভিডিওই ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। যা দেখে জোর শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। চোখ কপালে উঠেছে নেটিজেনদের। কিন্তু কেন এমন কথা বললেন ওই ব্যক্তি? 

ভিডিওতে তাকে সিএএ প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছে। তারই উত্তরে এমনই উত্তেজনামূলক প্রতিক্রিয়া দিয়েছেন তিনি। ভাইরাল হওয়া ভিডিওতে সঞ্চালিকা তাঁকে প্রশ্ন করেছেন, "বাংলাদেশ, আফগানিস্তান ও পাকিস্তান থেকে যে সমস্ত হিন্দু ব্যক্তিরা জৈন, শিখ ও বৌদ্ধরা যারা অবৈধ ভাবে ভারতে রয়েছেন তাদেরকে নাগরিক হিসেবে ধরা হবে কিন্তু যে সমস্ত মুসলিমরা এই দেশে অবৈধ ভাবে রয়েছেন তাদের দেশ থেকে বের করে দেওয়া হবে এই প্রসঙ্গে আপনার কী মত?"

উত্তরে মুসলিম ব্যক্তিটি জানান, " এভাবে কীভাবে দেশ থেকে বের করে দেওয়া হবে? কেটে রেখে দেব এক এক জনকে। একেবারে কেটে রেখে দেব যদি এমন কোনও ঘটনা ঘটে। খুব বাজে ভাবে দাঙ্গা বেঁধে যাবে।"

এর উত্তরে সঞ্চালিকা বলেন, " কিন্তু ওরা বলছে যদি আপনি ভারতেরই নাগরিক হন তাহলে আপনার কিছু হবে না। শুধু কিছু পেপার দেখাতে হবে। "

এই প্রশ্নেরও উত্তর দিয়েছেন ওই ব্যক্তি বলেছেন, " কটা ডকুমেন্টস আনব? কোথা থেকে আনব, আমারদের দাদু ঠাকুরদার ডকুমেন্টস কোথা থেকে পাব? "

 

 

এই ভিডিওই চাঞ্চল্য ছড়িয়েছে সামাজিক মাধ্যমে। তুমুল চর্চা শুরু হয়ে গিয়েছে ভিডিওটি নিয়ে। তবে এই ভিডিওটি সত্যি কি না তা যাচাই করেনি এশিয়া নেট বাংলা।

Share this article
click me!