বাবা-মায়ের সামনেই কিশোরীকে গণধর্ষণ বন্দুক দেখিয়ে, এখনও পর্যন্ত গ্রেফতার তিন

বাবা ও মায়ের সামনেই ১৫ বছরের কিশোরীকে গণধর্ষণ করা হল। নির্যাতিতার অভিযোগ বন্দুকের নল তাঁর কানের গোড়ায় ধরেই ধর্ষণ করা হয়েছিল।

 

Saborni Mitra | Published : Feb 1, 2024 3:38 PM IST

মর্মান্তিক ঘটনা মধ্য প্রদেশে। বাবা ও মায়ের সামনেই ১৫ বছরের কিশোরীকে গণধর্ষণ করা হল। নির্যাতিতার অভিযোগ বন্দুকের নল তাঁর কানের গোড়ায় ধরেই ধর্ষণ করা হয়েছিল। ঘটনাটি সোমবার রাতে মধ্যপ্রদেশের গোয়ালিয়র জেলার ভানওয়ারপুর এলাকায় ঘটেছে। এই ঘটনার দুই দিন পরে বুধবার অভিযোগ দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই তিন জন সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার ঋষিকেশ মীনা বলেছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। তিনি আরও জানিয়েছেন, সোমবার রাজে জেলার ভানওয়ালারপুর থানা সীমানা অধীনে একটি গ্রামে নাবালিকা ছিল। কিশোরীকে ধর্ষণ করার পাশাপাশি তাঁর বাবা মাকেও লাঞ্ছিত করা হয়েছে। মেয়েটির পরিবার মাত্র এক মাস আগেই গোয়ালিয়রে এসেছিলন।

Latest Videos

নির্যাতিতার বাবা ও মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৭৬, ৩৭৬ডি, ৪৫৮, ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও POCSO আইনেও মামলা দায়ের করা হয়েছে। তিন অভিযুক্তের বিরুদ্ধেই মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে, একটি অনাথ আশ্রমে বসবাসকারী ১০ বছর বয়সী একটি মেয়েকে ওডিশার কটকে স্কুল থেকে ফেরার সময় ধর্ষণ করা হয়েছিল বলে পুলিশ বুধবার জানিয়েছে। সোমবার বিকেলে কটক রেলস্টেশনের কাছে কলেজ স্কোয়ার এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতিতা বর্তমানে চিকিৎসাধীন। নির্যাতিতার বাবা জেলবন্দি। মায়ের মৃত্যু হয়েছে। তাই নির্যাতিতাকে অনাথ আশ্রমে রাখা হয়েছিল।

 

Share this article
click me!

Latest Videos

চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন
Krishnanagar Latest Update : কৃষ্ণনগর হাড়হিম করা ঘটনার সঙ্গে কতজন জড়িত! জানিয়ে দিলেন ডিজি দক্ষিণবঙ্গ
Bangladesh-এর জালে Kakdwip-এর দুটি মৎস্যজীবী ট্রলার! ফিরবেন তো মৎস্যজীবীরা? | South 24 Parganas News
কৃষ্ণনগরের ঘটনায় বড় পদক্ষেপের ঘোষণা কংগ্রেসের, দেখুন কী বললেন কংগ্রেস সভাপতি শুভঙ্কর সরকার