Viral Video: বরফের মধ্যে দিয়ে ছুটছে ট্রেন, রেলমন্ত্রীর শেয়ার করা কাশ্মীরের ভিডিও নিয়ে নেট মহলে চর্চা শুরু

রেলমন্ত্রীর শেয়ার করা ভিডিওটি ভ্রমণপ্রেমীদের মন জয় করে নিয়েছে। শীতকালে অনেকেই কাশ্মীর এড়িয়ে চলেন। অনেকে আবার শুধুই বরফের টানে যান।

 

Saborni Mitra | Published : Feb 1, 2024 12:59 PM IST

বরফ সাদা উপত্যকা। সেখান দিয়েই হুহু করে ছুটে চলেছে ভারতীয় রেল। বৃহস্পতিবার রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব জম্মু ও কাশ্মীরে তীব্র তুষারপাতের মধ্যে দিয়ে একটি ট্রেন চলাচলের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। যা দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তিনি আরও বলেছেন, ট্রেননি কেন্দ্র শাসিত অঞ্চলের বারামুল্লা-বানিহাল বিভাগে চলছিল। তিনি আরও জানিয়েছেন, কাশ্মীর উপত্যকার তুষারপাত।

রেলমন্ত্রীর শেয়ার করা ভিডিওটি ভ্রমণপ্রেমীদের মন জয় করে নিয়েছে। শীতকালে অনেকেই কাশ্মীর এড়িয়ে চলেন। অনেকে আবার শুধুই বরফের টানে যান। তাই শীতকালও এবার থেকে সকল ভ্রমণপ্রেমীদের গন্তব্য হতে পারে কাশ্মীর। অত্যান্ত মনোরম প্রাকৃতিক দৃশ্য। ভিডিওটি ইতিমধ্যেই ২ লক্ষেরও বেশি ভিউ সংগ্রহ করেছে। আপনিও দেখুন সেই ছোট্ট ভিডিওটি।

 

 

ভিডিওটিতে দেখে ইন্টারনেট ব্যবহারকারীরা মুগ্ধ। একজনতো বলেছেন অপূর্ব সৌন্দর্য। অনেকে আবার দাবি করেছে, ছবিটি সুইজারল্যান্ডের কথা মনে করিয়ে দিচ্ছে। এক ব্যবহারকারী বলেছেন, কাশ্মীর তুষারে ঢেকেছে। ট্রেনযাত্রা ভারতের সুইজারল্যান্ডের ট্রেন যাত্রার মতই। অনেকে আবার বলেছেন, কাশ্মীর এবার সুইজারল্যান্ডকেও টেক্কা দিতে পারে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে টিকিট নিয়ে ট্রেনের অব্যবস্থার কথা। যা নিয়ে অনেকেই কটাক্ষ করেছে। যদিও রেলমন্ত্রী তার প্রতিক্রিয়া জানিয়েছে। তিনি বলেছেন, এজাতীয় ঘটনা অনভিপ্রেত।

 

Read more Articles on
Share this article
click me!