আপ মন্ত্রী সত্যেন্দ্র জৈনের জেলের মধ্যে ম্যাসাজ করানোর ভিডিও নিয়ে তোলপাড় নেটদুনিয়া,সিসিটিভি ফুটেজ লিক হাওয়ায় বিপাকে ইডি

আপ মন্ত্রী সত্যেন্দ্র জৈনের সম্প্রতি জেলের মধ্যে ম্যাসাজ করানোর ভিডিও প্রকাশ্যে আসার পরই ইডিকে জরুরি তলব আদালতের। জেলের মধ্যের সিসিটিভি ফুটেজ ফাঁস করে ইডি আইনকে অবমাননা করেছে এমনই অভিযোগ আদালতের

Bhaswati Mukherjee | Published : Nov 19, 2022 7:02 PM IST

আপ মন্ত্রী সত্যেন্দ্র জৈনের সম্প্রতি জেলের মধ্যে ম্যাসাজ করানোর ভিডিও নিয়ে রীতিমতো তোলপাড় নেট দুনিয়া। আর এই নিয়েই ইডির বিরুদ্ধে জরুরি তলব জারি করলো দিল্লির রাউজ অ্যাভিনিউ আদালত। জেলের মধ্যে থাকা সিসিটিভি ফুটেজ ফাঁস করে ইডি আইনকে অবমাননা করেছে এমনই অভিযোগ তুললো আদালত ইডির বিরুদ্ধে। আপও দাবি করে যে ইডি আদালতে দেওয়া অঙ্গীকারকে উপেক্ষা করেই সিসিটিভি ফুটেজ "ফাঁস" করেছে।

এবিষয়ে আদালত ওই তদন্ত সংস্থাকে প্রশ্ন করলে আদালতের যদি সূত্রে সেরকম সদুত্তর পাওয়া যায়নি।তাই বিশেষ বিচারক বিকাশ ধুল ইডির বিরুদ্ধে একটি নোটিশ জারি করেছেন এবং আগামী ২১ সে নভেম্বর বিষয়টির শুনানি হবে বলে জানা গেছে। গত শুক্রবার বিজেপি একটি ভিডিও প্রকাশ্যে আনে যেখানে দেখা যায় যে তিহার জেলের একটি কক্ষে ম্যাসাজ করাচ্ছেন আপ নেতা সত্যেন্দ্র জৈন। এই ভিডিও প্রকাশ্যে আসার পরই ওখানকার সংশ্লিষ্ট কর্মকর্তা ও জেল কর্মীদের বিরুদ্ধে যথাযোগ্য ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে আদালত।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে বিতর্ক। তিহার জেলে কেউ কি করে ভিআইপি পরিষেবা পেতে পারে তা নিয়েও উঠেছে প্রশ্ন। এক জেলের আসামিকে কি করে বাইরে থেকে থেরাপিস্ট আনিয়ে মাথা, পা আর পিঠ ম্যাসাজ দেওয়া যায় সেই প্রসঙ্গে এখন আঙ্গুল উঠছে প্রশাসনিক কর্তাদের উপর। প্রসঙ্গত উল্লেখযোগ্য গত ৩০ সে মে অর্থ পাচার মামলায় ৫৮ বছর বয়সী ওই আপ নেতাকে গ্রেপ্তার করেছিল পুলিশ। তারপর থেকে সে বিচারাধীন হয়ে জেলেই আছে। জেলের মধ্যে কি করে এমন বিলাসবহুল জীবনযাপন করতে পারে আসামি তা নিয়ে ঘোর বিতর্ক নেটিজেন মহলে।

আরও পড়ুন-

শবরীমালা মন্দির থেকে ফেরার পথে বাস দুর্ঘটনায় আহত ৪০, উদ্ধারকাজে নেমেছে দমকল

বিয়েতে ভারতীয় সেনা বাহিনীকে আমন্ত্রণ দম্পতির, সেই আমন্ত্রণপত্র ভাইলার সোশ্যাল মিডিয়ায়

সন্তানের জন্য মোটা টাকার চাকরি ছেড়েছিল বাবা, পিতৃত্বের এই গল্পে আবেগে ভাসলো নেটমহল

Share this article
click me!