India Pakistan: ইন্সটাগ্রামে ভারত-পাকিস্তান ভালোবাসা, রাজস্থানের নাবালিকার অদ্ভুত কীর্তি

অঞ্জু নাসরুল্লা প্রেম-কাহিনীর পর রাজস্থান দিয়ে ভারত ছেড়ে পাকিস্তানে চলে যেতে চাইল আরও এক নাবালিকা। বিমানবন্দরে গিয়ে অদ্ভুত কীর্তি ঘটাল সে।

Sahely Sen | Published : Jul 30, 2023 3:53 AM IST / Updated: Jul 30 2023, 12:01 PM IST

ভারত এবং পাকিস্তান, উভয় দেশেই সাড়া ফেলে দিয়েছে ভারতীয় নারী অঞ্জু এবং পাকিস্তানের যুবক নাসরুল্লার প্রেম-কাহিনী। ‘বিয়ের করার কোনও পরিকল্পনা নেই’ বলে রাজস্থানে থাকা স্বামী অরবিন্দ কুমার এবং দুই সন্তানকে ফোন করে সান্ত্বনা দিলেও ২৯ বছর বয়সী নাসরুল্লা-কে বিয়ে করে তাঁর বন্ধুবান্ধবের সাথে নৈশভোজও সেরে ফেলেছেন অঞ্জু। এরপর ওই একই রাজ্যে আবার ঘটল একটি অদ্ভুত ঘটনা। এবারও ভারত থেকে পাকিস্তানে ছড়াল প্রেমের গুঞ্জন। তবে, এবার কোনও প্রাপ্তবয়স্ক তরুণী নন, কীর্তি ঘটিয়ে ফেলেছেন এক অল্পবয়সি নাবালিকা। 
(অঞ্জুর কাহিনী- হোটেল ম্যানেজার হিসেবে নিজের পরিচয় দিয়েছিলেন অঞ্জু, নাসরুল্লাকে বিয়ের ভিডিও-র পর চাঞ্চল্যকর তথ্য ফাঁস)

শুক্রবার রাজস্থানের জয়পুর বিমানবন্দরের টিকিট কাউন্টারে এসে এক নাবালিকা জানায় যে, সে পাকিস্তানে যেতে চায়।  তার বয়স এতটাই কম ছিল এবং তার সঙ্গে কোনও অভিভাবককেও না দেখতে পেয়ে এয়ারপোর্টের টিকিট মাস্টার এবং গার্ডরা তাকে বিশেষ গুরুত্ব দেননি। পরে আধিকারিকরা মেয়েটিকে এও জানান যে, জয়পুর থেকে লাহোর পর্যন্ত কোনও ফ্লাইট নির্ধারিত নেই। কিন্তু, ওই কিশোরী ক্রমাগত তাঁদের কাছে অনুরোধ করতে থাকলে বিমানবন্দরের কর্মীরা তার কাছে পরিচয়পত্র দাবি করেন। তখন দেখা যায়, কিশোরী ভ্রমণ সংক্রান্ত কোনও নথিই সঙ্গে আনেনি। ভিসা, পাসপোর্ট, ইত্যাদি কিছুই ছিল না তার কাছে। তখন তাকে নিয়ে বিমানবন্দর কর্তৃপক্ষের সন্দেহ হয়। 

ওই কিশোরী বিমানবন্দরের কর্মীদের কাছে বলে, সে নিজে মূলত পাকিস্তানের ইসলামাবাদের বাসিন্দা। সে তার এক ‘খালা’-র সাথে থাকার জন্য ২০২০ সালে ভারতে ফিরে এসেছিল। এখন তার খালার সাথে তার সম্পর্ক নষ্ট হয়ে গেছে। তাই সে আবার তার নিজের দেশে (পাকিস্তান) ফিরে যেতে চাইছে। এই কাহিনী শুনে বিমানবন্দর কর্তৃপক্ষ একেবারেই বিশ্বাস করেন না এবং ওই কিশোরীকে তৎক্ষণাৎ জয়পুর পুলিশের কাছে হস্তান্তরিত করা হয়। পুলিশ এসে ওই নাবালিকাকে চাপ দিয়ে জেরা করা শুরু করতেই সে জানায় যে, সে সিকার জেলার শ্রীমাধোপুর গ্রামের বাসিন্দা। তখন তার বাবা-মায়ের সাথে যোগাযোগ করা হয়।

বাবা-মায়ের সামনে কিশোরী স্বীকার করে যে, সে ইনস্টাগ্রামে আসলাম লাহোরি নামের এক পাকিস্তানি ব্যক্তির সাথে বন্ধুত্ব করেছিল। কিন্তু, এর সাথে সাথে সে এই কথাটাও বলে যে, তার পাকিস্তানে যাওয়ার কোন ইচ্ছাই ছিল না । শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ার জন্যে সে বিমানবন্দরের এই সব নাটক করেছে। ওই পাকিস্তানি ‘বন্ধু’-ই নাকি তাকে শিখিয়েছিল যে, বিমানবন্দরের কর্তৃপক্ষকে কীভাবে পরিচালনা করতে হবে এবং পুলিশ যখন জিজ্ঞাসাবাদ করবে তখন কী কী বলতে হবে। যদিও, কর্তৃপক্ষের তৎপরতার জেরে তার আর ইন্সটাগ্রাম বন্ধুর কাছে পাকিস্তানে যাওয়া হয়ে ওঠেনি। অফিশিয়াল কাজ সম্পন্ন করে জয়পুর পুলিশ তাকে তার বাবা-মায়ের হাতে তুলে দিয়েছে। 

আরও পড়ুন- 
Sex Tips: হাতে সময় না থাকলে চটজলদি উদ্দাম যৌনরসের মজা উপভোগ করবেন কীভাবে?
Bhagavad Gita Oppenheimer: যৌন সঙ্গমের সময় ভগবদ গীতা-র স্তোত্র পাঠ, ‘ওপেনহাইমার’ সিনেমা দেখে হিন্দুদের ক্ষোভ
Astrological Tips: সকালে ঘুম থেকে উঠেই এই ৫টি কাজ একেবারেই করবেন না, সারাটা দিন খারাপ যাওয়ার সম্ভাবনা থাকে
Before Dying Symptoms: শিবপুরাণ অনুসারে মৃত্যুর আগে এই লক্ষণগুলি বুঝিয়ে দেয় মানুষের বেঁচে থাকতে আর কতদিন বাকি

Share this article
click me!