UP Gang Rape: গণধর্ষণের ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল, দুই কিশোরীর ঝলন্ত দেহ উদ্ধার যোগীরাজ্যে

নারী নির্যাতন এবং ধর্ষণে বার বার শিরোনামে উঠে আসে যোগীরাজ্য। সম্প্রতি আবার কলঙ্কিত হল উত্তর প্রদেশ। গত বুধবার রাতে কানপুরের ঘাটমপুর এলাকায় একটি গাছে দুই নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

Rajat Karmakar | Published : Mar 2, 2024 4:36 AM IST

নারী নির্যাতন এবং ধর্ষণে বার বার শিরোনামে উঠে আসে যোগীরাজ্য। সম্প্রতি আবার কলঙ্কিত হল উত্তর প্রদেশ। গত বুধবার রাতে কানপুরের ঘাটমপুর এলাকায় একটি গাছে দুই নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবারের অভিযোগ, কিছুদিন আগে তিন যুবক দুই কিশোরীকে ধর্ষণ করে। মোবাইলে সেই ভিডিও তুলে ব্ল্যাকমেল শুরু করে। তিন আসামিকেই গ্রেপ্তার করা হয়েছে এবং মৃত্যুর কারণ জানতে দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনা ঘিরে এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। পুলিশের বিরুদ্ধে বারবার ক্ষোভ উগড়ে দেন স্থানীয়রা।

পরিবারের দাবি, মেয়েদের শেষবার বুধবার সন্ধ্যায় দেখা গিয়েছিল এবং রাতে তারা বাড়ি না ফেরায় তাদের খোঁজে শুরু করেন পরিবারের সদস্যরা। অনেক খোঁজার পর দুই কিশোরীর দেহ স্থানীয় ইটভাটার কাছে একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তার পরই পুলিশে খবর দেওয়া হয়।

ভাটার মালিক রামরূপ নিশাদ (৪৮), তার ছেলে রাজু (১৮) এবং ভাগ্নে সঞ্জয় (১৯) তিন মূল অভিযুক্ত মেয়েদের গণধর্ষণ করে একটি ভিডিও বানিয়ে তাদের ব্ল্যাকমেল করছিল বলে অভিযোগ। অ্যাডিশনাল সিপি হরিশ চন্দ্র জানান, ব্ল্যাকমমেলিংয়ের কারণেই মেয়েরা চরম পদক্ষেপ নিতে পারে। তিন অভিযুক্তের মোবাইলে দুই কিশোরীর ছবি পাওয়া গেছে। ফরেনসিক পরীক্ষার জন্য সেগুলি পাঠানো হয়েছে। সূত্রের খবর, গ্রেফতার হওয়া তিনজন মৃত মেয়ের দূর সম্পর্কের আত্মীয়। প্রাথমিক অনুমান, মেয়েদের মারধর ও যৌন নির্যাতন করা হয়েছে।

দুজনেরই শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে এটিকে আত্মহত্যা হিসাবে দেখানোর চেষ্টা করা হচ্ছে।

Share this article
click me!