CCTV: বেঙ্গালুরুর ক্যাফেতে IED বিস্ফোরণের ভিডিও ভাইরাল, আহতের সংখ্যা বেড়ে ৯

বেঙ্গালুরুর কুন্ডলাহল্লির রামেশ্বরম ক্যাফেতে এদিন দুপুর ১২টা ৩০ মিনিটে একটি বিস্ফোরণ হয়। তাতেই ৯ জন আহত হয়েছে। তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

 

Saborni Mitra | Published : Mar 1, 2024 4:32 PM IST / Updated: Mar 01 2024, 10:53 PM IST

বেঙ্গালুরুর জনপ্রিয় ক্যাফেতে বোমা বিস্ফোরণে কমপক্ষে আহত হয়েছে ৯ জন। এই ঘটনার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বয়েছে। দুপুরের ব্যস্ত ক্যাফেতে বিস্ফোরণ হয়েছে। কর্ণাটকের মুখ্যমন্ত্রীর অনুমান আইইডি বিস্ফোরণ হয়েছে। ঘটনার উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি।

বেঙ্গালুরুর কুন্ডলাহল্লির রামেশ্বরম ক্যাফেতে এদিন দুপুর ১২টা ৩০ মিনিটে একটি বিস্ফোরণ হয়। তাতেই ৯ জন আহত হয়েছে। তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া সাংবাদিকদের বলেছেন যে হামলায় ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস ব্যবহার করা হয়েছে। এই ঘটনা বেঙ্গালুরু শহরে যথেষ্ট আতঙ্কের পরিবেশ রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ক্যাফেতে হামলার একটি সিসিটিভি ফুটেজ। ক্যাফের একটি কাউন্টারে রাখা হয়েছি আইইডি। বিস্ফোরণের সময় সেটি ধরা পড়়ে সিসিটিভিতে। সিসিটিভে দেখা দেখে ব্যস্ত ক্যাফে। অনেকেই টেবিলের জন্য অপেক্ষা করছিলেন। এক ওয়েটার ক্যাফেতে একটি প্লেট রাখেন। তখনই বিস্ফোরণ হয়েছে। ক্যাফের একটি অংশ ধোঁয়ায়ে ঢেকে যায়। দেখুন ঘটনার সিসিটিভি ফুটেজ।

 

 

বিস্ফোরণের পরেও ক্যাফের মধ্যে গ্রাহক ও ক্যাফে কর্মীদের আতঙ্কের ছবি ধরা পড়েছিল সিসিটিভি ফুটেছে। ধোঁয়া একটু কমতেই গ্রাহক ও কর্মীরা সেখান থেকে পালানোর চেষ্টা করেছে। এই ছবিও ধরা পড়েছিল। ক্যাফের অভ্যন্তরে আরেকটি সিসিটিভি ক্যামেরা একটি খোলা রান্নাঘর এবং রেস্তোরাঁর ওয়েটিং এরিয়া বলে মনে হচ্ছে তার কাউন্টারটি দেখায়। বিস্ফোরণ হলে গ্রাহক ও কাউন্টারের পেছনে থাকা কর্মচারীদের দৌড়ে পালিয়ে যেতে দেখা যায়।

এদিন সাংবাদিক সম্মেলনে সিদ্দারামাইয়া বলেছেন, সিসিটিভি ও অন্যান্য জিনিস পরীক্ষা করে দেখা হচ্ছে। তাঁর অনুমান কেউ একজন ব্যাগে করে বিস্ফোরক এনেছিল। তিনি আরও বলেছেন , রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রীকে ঘটনাস্থল পরিদর্শনের নির্দেশ দেওয়া হয়েছে। তবে এটি বড় বিস্ফোরণ ছিল না বলেও জানিয়েছেন।

Share this article
click me!