৫০% কমিশনে চলে মধ্যপ্রদেশ সরকার, প্রিয়াঙ্কার বিতর্কিত পোস্টের পরই পুলিশের দ্বারস্থ বিজেপি

প্রিয়াঙ্কা গান্ধী শুক্রবার টুইটারে একটি পোস্ট করেছিলেন। সেখানে তাঁর দাবি ছিল মধ্যপ্রদেশের ঠিকাদারদের একটি ইউনিয়ন হাইকোর্টের প্রধান বিচারপতির কাছে একটি চিঠি লিখে অভিযোহ করেছে তারা ৫০ শতাংশ কমিশন দেওযার পরেই পেমেন্ট পায়।

 

Saborni Mitra | Published : Aug 12, 2023 3:56 PM IST

রাহুল গান্ধীর পর এবার বিজেপির নিশানায় প্রিয়াঙ্কা গান্ধী। ক্ষমতাসীন বিজেপি নেতারা শনিবার প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। কংগ্রেস নেত্রীর একটি সোশ্যাল মিডিয়া পোস্টকে ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। যার জেরে পুলিশের দ্বারস্থ হয়েছে মধ্যপ্রদেশের বিজেপির শীর্ষ নেতৃত্ব। প্রিয়াঙ্কার অভিযোগ মিথ্যা বলেও দাবি করেছে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। পাশাপাশি রাজ্যের কংগ্রেস নেতাদের কাছে প্রিয়াঙ্কার বক্তব্যের সমর্থনে তথ্য প্রমাণও চেয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা গান্ধী শুক্রবার টুইটারে একটি পোস্ট করেছিলেন। সেখানে তাঁর দাবি ছিল মধ্যপ্রদেশের ঠিকাদারদের একটি ইউনিয়ন হাইকোর্টের প্রধান বিচারপতির কাছে একটি চিঠি লিখে অভিযোহ করেছে তারা ৫০ শতাংশ কমিশন দেওযার পরেই পেমেন্ট পায়। প্রিয়াঙ্কা আরও বলেছেন, কর্ণাটকের দূর্নীতিগ্রস্ত বিজেপি সরকার ৪০ শতাংশ কমিশন গ্রহণ করত। মধ্যপ্রদেশের বিজেপি সেই রেকর্ড ভেঙে এগিয়ে যাচ্ছে। তারা ৫০ শতাংশ কমিশন সংগ্রহ করছে। মধ্যপ্রদেশের জনগণ দ্রুত বিজেপিকে মসনদ থেকে সরিয়ে দেবে।

প্রিয়াঙ্কার এই পোস্ট ঘিরে তীব্র বিরোধিতা করছে বিজেপি। মধ্যপ্রদেশের মন্ত্রী বলেছেন, রাজ্য কংগ্রেস ঘৃণ্য মানসিকতার রাজনীতি করছে। মধ্যপ্রদেশ বিজেপির অভিযোগ আগে রাহুল গান্ধী কথায় কথায় মিথ্য কথা বলতেন। এখন তাঁর প্রিয়াঙ্কা গান্ধীও সস্তা রাজনীতি করার জন্য মিথ্যার আশ্রয় নিচ্ছেন। রাজ্যের মন্ত্রী নরেত্তম মিশ্রের অভিযোগ রাজ্য বিজেপির সামনে একাধিক পথ খোলা রয়েছে, প্রিয়াঙ্কার অন্যায়ের বিরুদ্ধে তাঁর কড়া পদক্ষেপ করবে। তিনি আরও বলেছেন প্রিয়াঙ্কার উচিৎ সংশ্লিষ্ট ঠিকাদারদের নাম প্রকাশ্যে আনা।

মধ্যপ্রদেশের বিজেপি নেতাদের অভিযোগ প্রিয়াঙ্কা গান্ধী মিথ্যা কথা বলছেন। দেশকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। কংগ্রেসকে এই বিষয়ে জবাবদেহী করতে হবে। অন্যদিকে মধ্যপ্রদেশ কংগ্রেস বলেছেন, রাজ্যের বিজেপি সরকার দুর্নীতিগ্রস্ত। তারই প্রমাণ দিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি কোনও ভুল কথা বলেননি। বিজেপির বাস্তবতা মেনে নেওয়া উচিৎ বলেও জানিয়েছেন তিনি।

চলতি বছরই মধ্যপ্রদেশে নির্বাচন। এই রাজ্যে ক্ষমতাসীন বিজেপির প্রধান প্রতিপক্ষ কংগ্রেস। তাই ভোটমুখী রাজ্যে দুই দলই দুর্নীতির বিষয় নিয়ে সরব হচ্ছে।

আরও পডুনঃ

কোন দেবতা কোন জপমালায় তুষ্ট হন? রইল জপমালা ব্যবহারের ধর্মীয় মাহাত্য

সোশ্যাল মিডিয়া রাহুলকে গুণে গুণে গোল প্রধানমন্ত্রীর, টুইটার - ফেসবুক সবেতেই এগিয়ে নরেন্দ্র মোদী

Independence Day 2023: জাতীয় পতাকা বিক্রি করে ১ কোটি ৭৫ লক্ষ টাকা ব্যবসার পরিকল্পনা, অধিকাংশ কর্মী মহিলা

 

Read more Articles on
Share this article
click me!