মাথায় ফুল লাগিয়ে পিয়ানোতে মমতা! একসঙ্গে খাচ্ছেন রাহুল-মোদী, এআই-এ ভোট সেলিব্রেশনের দুর্দান্ত ছবি, দেখবেন?

ভোট শেষ, এবার উৎসবের মাতার পালা। আচ্ছা, যদি এমন হত দলমত নির্বিশেষে নেতারা একসঙ্গে জেতার সেলিব্রেশনে মেতে উঠতেন! কেমন হত তাহলে? এআই নির্ভর এরকম কিছু ছবি সোশ্যাল মিডিয়া মাতাচ্ছে। আপনিও দেখুন।

Parna Sengupta | Published : Jun 6, 2024 8:06 AM IST

110

মাথায় ফুল গুঁজে কিবোর্ডে হাত মমতা বন্দ্যোপাধ্যায়ের। মুখে স্মিত হাসি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তৃণমূল নেত্রীর এআই ছবি।

210

এ ছবি বাস্তবে দুর্লভ! এক টেবিলে জুসের গ্লাস হাতে নরেন্দ্র মোদী-রাহুল গান্ধী। মৌজ করে নির্বাচনের ফল উপভোগ করছেন তাঁরা, একান্তে। 

310

ডিজে অমিত শাহ! একের পর এক গান চালিয়ে লোকজনকে আনন্দ দেওয়ার দায়িত্ব ঘাড়ে তুলে নিয়েছেন তিনি। 

410

এনার ভবিতব্য বদলাবে কি! নির্বাচনে জয়ের স্বাদ পায়নি তাঁর দল আম আদমি পার্টি। আপাতত জেলে বসে শুকনো রুটিতে কামড় বসানোতেই তাই মন দিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল।

510

গিটারে ঝঙ্কার তুলেছেন যোগী-অখিলেশ! রাহুলের সঙ্গে হাত মিলিয়ে দিব্যি দখলে নিয়েছেন উত্তরপ্রদেশ। তার সেলিব্রেশনে যোগ দিয়েছেন অখিলেশ যাদব। তবে পিছিয়ে থাকেননি যোগী আদিত্যনাথও। জয় সেভাবে না আসলেও আনন্দ করতে বাধা নেই। 

610

এ ছবি পুরোনো নয়। এ আই নতুন করে তুলে ধরেছে মাত্র। কংগ্রেস সাংসদ শশী থারুরের সঙ্গে এর আগেও পার্টি করতে দেখা গিয়েছে তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্রকে। কটাক্ষ থেকে মশকরা-সব রকমই মন্তব্য় উড়ে এসেছে এঁদের দিকে। তবে সেসব পাত্তা না দিয়ে এ আই  আঁকল এদের জুটিকে।

710

নাচের তালে কোমর দোলে। এক সঙ্গে পা মিলিয়েছেন দুই যুযুধান শিবিরের দুই নায়ক মল্লিকার্জুন খাড়গে ও জেপি নাড্ডা।  

810

গানটাই বা বাকি থাকে কেন। একসঙ্গে এক বিমানে উঠে গল্প করতে করতে দিল্লি গিয়েছেন তাঁরা। আর মাইক হাতে গলা মেলাবেন না? নীতিশ কুমার ও তেজস্বী যাদবের অফস্ক্রিন সমীকরণ দেখিয়ে দিল এআই। 

910

কাহারবা নয়, দাদরা বাজাও, নির্মলা সীতারমণের পাশে দাঁড়িয়ে কি এটাই বলছেন বিদায়ী মন্ত্রী স্মৃতি ইরানি?

1010

মেলাবেন তিনি মেলাবেন! স্যাক্সোফোন হাতে উদ্ধব ঠাকরে ও দেবেন্দ্র ফড়নবিশ। সুর লয় তাল এক্কেবারে ঠিক ঠিক জায়গায় পড়বে এবার

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos