সঙ্কটেই অরুণ জেটলি, শুক্রবার রাতে তাঁকে দেখতে এইমসে গেলেন অমিত শাহ

  • সঙ্কটেই প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি
  • গত ৯ অগাস্ট এইমসে ভর্তি তিনি
  • গতকাল জেটলিকে দেখতে হাসপাতালে যান রাষ্ট্রপতি
  • শুক্রবার রাতে তাঁকে হাসপাতালে দেখতে যান অমিত শাহ

Indrani Mukherjee | Published : Aug 17, 2019 3:25 AM IST / Updated: Aug 17 2019, 06:03 PM IST

চরম সঙ্কটে প্রবীন বিজেপি নেতা তথা প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলি। সূত্রের খবর এখনও লাইফ সাপোর্ট সিস্টেমেই রয়েছেন তিনি। শ্বাসকষ্টজনিত সমস্য়া নিয়ে গত ৯ অগাস্ট দিল্লির অল ইন্ডিয়া ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিকেল সায়েন্স (এইসমস)-এ ভর্তি করা হয় ৬৬ বছর বয়সি জেটলি-কে। প্রাথমিকভাবে চিকিৎসায়ে সাড়া দিলেও গত কয়েকদিনে তাঁর অবস্থা আশঙ্কাজনক অবস্থায় রয়েছে বলে জানা গিয়েছে। 

 

 প্রাক্তন অর্থমন্ত্রীর শারিরীক অবস্থা খোঁজ নিতে শুক্রবার রাতেই হাসপাতালে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। সেখানে গিয়ে প্রাক্তন অর্থমন্ত্রীর শারীরিক অবস্থা খতিয়ে দেখেন তিনি এবং সেখানকার চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন বলে খবর। 

শুক্রবার সকালে বর্ষীয়ান এই বিজেপি নেতার শারীরিক অবস্থা দেখতে এইমসে যান রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। পাশাপাশি সেই সময়ে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন এবং এবং স্বাস্থ্য প্রতিমন্ত্রী অশ্বিনী কুমার চৌবে। 

প্রসঙ্গত, ২০১৯ সালে নবনির্বাচিত মোদী সরকারের মন্ত্রীসভায় যোগ না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। নতুন মন্ত্রীসভা গঠনের সময়ে তিনি তাঁর শারিরীক অসুস্থতার জন্য মন্ত্রীসভার কোনও দায়ভার নিতে পারবেন না বলে প্রধানমন্ত্রীকে চিঠি লিখেছিলেন তিনি।

Share this article
click me!