Amit Shah: ২০২৯ সাল নিয়ে অমিত শাহের ভবিষ্যদ্বাণী, সাবধান করলেন বিরোধীদের- মোদীকে নিয়ে বড় বার্তা

অমিত শাহ বলেন, 'আমি আপনাকে আশ্বাস দিচ্ছি যে বিরোধীরা যা করতে চায় তা করতে দিন কারণ বিরোধীদের আবারও ২০২৯ সালে বিরোধী আসনেই বসতে হবে।'

 

Saborni Mitra | Published : Aug 4, 2024 2:39 PM IST

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের ভবিষ্যদ্বাণী। তিনি সাবধান করেছেন বিরোধীদের, বিশেষ করে ইন্ডিয়া জোটকে। বলেছেন, আগামী ২০২৯ সালে আবারও বিরোধী আসনেই বসতে হবে ইন্ডিয়া জোটকে। আর প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদী।

একটি সরকারি প্রকল্পের উদ্বোধনে দিয়ে অমিত শাহ বলেন, 'আমি আপনাকে আশ্বাস দিচ্ছি যে বিরোধীরা যা করতে চায় তা করতে দিন কারণ বিরোধীদের আবারও ২০২৯ সালে বিরোধী আসনেই বসতে হবে। কারণ সরকার গঠন করবে এনডিএ। মোদীজি আবারও ফিরে আসবেন।' অমিত শাহ আরও বলেন, বিরোধীরা জানে না যে এই নির্বাচনে যত আসন পেয়েছে তার থেকে বেশি আসন পেয়েছে বিজেপি। কংগ্রেসের থেকে বিজেপি অনেকটাই এগিয়ে রয়েছে।

Latest Videos

অমিত শাহ বিরোধীদের নিশানা করে বলেন, 'যারা অস্থিতিশীলতা ছড়াতে চায় তারা বারবার বলেছে এই সরকার টিকবে না। আমি তাদের আশ্বস্ত করতে চাই যে কেবল সরকার এই মেয়াদই পূর্ণ করবে তা নয়, পরবর্তী সরকারও গঠন করবে এনডিএ। বিরোধীদের বসতে হবে বিরোধী আসনে।' বিরোধীদের সঠিকভাবে কাজ করার পরামর্শও দিয়েছেন তিনি।

২০২৪ সালের লোকসভা নির্বাচনে বিজেপি ২৪০টি আলন পেয়েছে। যা ২০১৯ সালের ৩০৩টি আসনের থেকে কম। তবে গেরুয়া শিবির এবার তেলেগু দেশম পার্টি ও নীতিশ কুমারের জেডিইউ-র সমর্থন ছাড়া সরকার গঠন করতে পারবে না। যদিও নরেন্দ্র মোদী এই নিয়ে টানা তিনবার প্রধানমন্ত্রী হয়েছে। তিনি প্রথম প্রধানমন্ত্রী জওহরলাল নেহেরু রেকর্ড ছুঁয়ে ফেলেছেন। অন্যদিকে বিরোধী জোট অর্থাৎ ইন্ডিয়া ব্লকের সদস্য কংগ্রেসের দখলে ৯৯টি আসন রয়েছে। যদিও ২০১৯ সালের পর এই প্রথম কংগ্রেস বিরোধী দলের তকমা পেয়েছে লোকসভায়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল
কলকাতার বড় পুজো নেই! চাঁদমালা ও প্রতিমা সজ্জার শিল্পীদের বড় ধাক্কা! দেখুন | Durga Puja 2024
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News