রান্নাঘরে 'পাসুরি' গেয়ে ভাইরাল এক ভারতীয় মহিলা! তাঁর সুকণ্ঠে মজেছেন নেটবাসী রা

পাসুরি গান গেয়ে ভাইরাল হলেন এক ভারতীয় মহিলা। রান্নাঘরে সংসারের কাজ করতে করতেই গেয়ে ওঠেন পাসুরি, ভিডিও করে তাঁর বোন সেটি সত্যাল মিডিয়ায় দিতেই ভাইরাল হয় সেটি।
 

Senjuti Dey | Published : Jun 14, 2022 9:33 AM IST

সঙ্গীত এমন একটি জিনিস যা সবসময় দুই প্রতিবেশী দেশ-ভারত ও পাকিস্তানকে একে অপরের কাছাকাছি নিয়ে এসেছে। আর যখন গানের কথা আসে, 'কোক স্টুডিও'- পাকিস্তানকে ভুলে যাওয়ার কোনো উপায় নেই। বছর ধরে, কোক স্টুডিওর পাকিস্তানি সংস্করণ সেরা কয়েকটি গান দিয়েছে। এবং সর্বশেষ মরসুমের সাথে, আলী শেঠি এবং শা গিল এর 'পাসরি' একটি অনেক বড় হিট এবং সিজন ১৪ এর সবচেয়ে জনপ্রিয় গান হয়ে উঠেছে।গান টি গেয়েছেন ।

পশুরী'-এর মাধ্যমে, আলি শেঠি লোকসঙ্গীতকে নতুনভাবে গ্রহণ করেছেন এবং এতে ফিউশনের ইঙ্গিত দিয়েছেন। গানটি প্রকাশের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এর মধ্যে, একজন মহিলার একটি ভিডিও প্রকাশিত হয়েছে যাকে ফিউশন গান টি করতে দেখা যাচ্ছে।গানের কথা লিখেছেন জুলফিকার জাব্বার খান। এই গান টি এতই জনপ্রিয় হয়েছিল যে অনেকে এই গানটির ওপর মিউজিক রিলস বানিয়েও পোস্ট করেন। গান টি খুবই জনপ্রিয় হয়েছিল সেই মুহূর্তে, যা পাকিস্তানের গন্ডি পেরিয়ে ভারতীয় শ্রোতাদেরও মুগ্ধ করেছিল। এই ভিডিও টি পোস্টের পর থেকেই ভাইরাল হয় সেটি।

Latest Videos

সুশান্তের মৃত্যু বার্ষিকীতে প্রেমিকা রিয়া চক্রবর্তী অভিনেতার ছবি পোস্ট করে আবেগঘন বার্তা লিখলেন

প্রয়াত অভিনেতা শুভময় চ্যাটার্জি, ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্য

বিতর্কিত 'অগ্নিপথ' সেনা প্রকল্পের সূচনা, জানুন কীভাবে নিয়োগ করা হবে ৪৫ হাজার 'অগ্নিবীর'

ইনস্টাগ্রাম ব্যবহারকারী শালিনী দুবে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ক্যাপশন সহ এই ভিডিওটি পোস্ট করেছেন, 'রান্নাঘরে পসুরি'। @shreya_dubey2405, তিনি আরও ক্যাপশন দেন, 'রান্নাঘরে গান গাওয়ার সময় আমাকে বন্দী করেছে... এটি আমার গান গাওয়ার প্রিয় জায়গা।' তাঁর ইনস্টাগ্রাম বায়ো অনুসারে, তিনি ঝাড়খণ্ডের একজন গায়ক এবং অভিনয়শিল্পী এবং তার ৬৬ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে। তার বোনের শট করা ভিডিওটিতে দেখা যাচ্ছে শালিনী একজন পেশাদার এবং পেশাদারের মতো  সুকণ্ঠে সুন্দর গানটি গাইছে। তাঁর কণ্ঠের জাদুতে মজেছেন আপামর নেট নাগরিক রা। সকেই তাঁর গলায় এই গান টি শুনে মুগ্ধ হয়ে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরে, ভিডিওটি ১৮ মিলিয়নেরও বেশি ভিউ এবং ২.৯ মিলিয়ন লাইক পেয়েছে। 'রান্নাঘর গায়ক' সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের খুবই পছন্দ হয়েছে যারা তাঁর 'পসুরি'-র এই নতুন সংস্করণ দ্বারা অনুপ্রাণিত হন। একজন ব্যবহারকারী লিখেছেন, 'এদিকে আমি আমার বোনকে কল্পনা করছিলাম যখন তার ইয়ারফোন প্লাগ ইন করে গান গাইছি, তাই সে বুঝতে পারেনি সে কেমন শোনাচ্ছে।' অন্য একজন মন্তব্য করেছেন, 'ভারতের মহান প্রতিভাদের নিরুৎসাহিত করা হয়েছে এবং তাদের কেবল রান্নাঘরের ঘরে যেতে দেওয়া হয়েছে'।

Share this article
click me!

Latest Videos

আরজি কর কাণ্ডে সিবিআই তলব সুশান্ত রায়কে, দেখুন কী বললেন সুকান্ত মজুমদার | Sukanta Majumdar | RG Kar
'কুইন্টাল কুইন্টাল জল ছেড়েছে DVC' বন্যা দেখে তরলের একক গুলিয়ে ফেললেন রচনা | Rachna Banerjee | Flood
BJP Live : বিজেপির 'কালীঘাট চলো' অভিযান, দেখুন সরাসরি
'সিবিআই ধীরে ধীরে সব ঘুঘুর বাসা ভাঙ্গবে' আর জি কর প্রসঙ্গে মন্তব্য Debasree Chaudhuri-র | RG Kar
ভুল চিকিৎসায় মৃত্যু BJP নেত্রীর, গর্জে উঠলেন সুকান্ত মজুমদার | Sukanta Majumdar