Baby Killed: ফর্সা না হওয়াই 'অপরাধ', দেড় বছরের মেয়েকে বিষ মেশানো প্রসাদ খাওয়াল বাবা

২০২৪ সালেও ভারতে গায়ের রং, লিঙ্গ, ধর্ম, জাত নিয়ে হিংসা, হানাহানি, হত্যাকাণ্ড ঘটে চলেছে। 'নতুন ভারত' একের পর এক নৃশংস অপরাধের সাক্ষী থাকছে।

Soumya Gangully | Published : Apr 8, 2024 12:44 PM IST / Updated: Apr 08 2024, 08:33 PM IST

মেয়ের গায়ের রং কালো। সেই রাগে বিষ মেশানো প্রসাদ খাইয়ে মেরে ফেলল বাবা! ১৮ মাসের সন্তানকে খুন করতে হাত কাঁপল না। শিশুটির মায়ের দাবি, তিনি কিছু জানতেন না। বাবাই মেয়েকে বিষ খাইয়েছে। এই নৃশংস ঘটনা ঘটেছে অন্ধ্রপ্রদেশের গুন্টুর জেলার পেটাসান্নেগান্ডলা গ্রামে। শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। অন্ধ্রপ্রদেশের শিশু অধিকার রক্ষা কমিটিও তদন্ত শুরু করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনা ৩১ মার্চের। মৃত শিশুটির নাম অক্ষয়া। তার বাবা মহেশ বিষ মেশানো প্রসাদ খাওয়ায় বলে অভিযোগ। মেয়েটির মায়ের দাবি, তিনি হঠাৎ দেখতে পান, মেয়েটি অচেতন হয়ে পড়েছে এবং তার নাক থেকে রক্ত বেরোচ্ছে। এই অবস্থায় মেয়েটিকে কারেমপুডিতে সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বারবার খুনের চেষ্টা বাবার!

মৃত শিশুর মা সর্বাণী জানিয়েছেন, তাঁর স্বামী প্রথম থেকেই মেয়েকে পছন্দ করত না। অতীতেও একাধিকবার মেয়েকে খুন করার চেষ্টা করেছে। একবার মেয়েকে একা ঘরে আটকে রেখেছিল। একবার মেয়েকে জল ভর্তি গামলায় ডুবিয়ে মারার চেষ্টাও করেছিল। কিন্তু তখন মেয়েটির মা সতর্ক থাকায় তার বাবার অপচেষ্টা সফল হয়নি। এবার মা সামনে না থাকায় সে মেয়েকে খুন করতে পেরেছে। মেয়েকে মারার পর দ্রুত তার শেষকৃত্য করে ফেলে তার বাবা। তবে মায়ের সন্দেহ হওয়ায় তিনি পঞ্চায়েতের দ্বারস্থ হন। স্থানীয় থানায় অভিযোগও দায়ের করা হয়। পরিবারের সবাইকে এই ঘটনার কথা জানান মেয়েটির মা।

পরিবারের লোকজনেরও অত্যাচার!

মেয়েটির মায়ের অভিযোগ, সন্তানের গায়ের রং কালো হওয়ায় জন্মের পর থেকেই তাঁর উপর অত্যাচার করে আসছেন স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। তাঁর থেকে মেয়েকে আলাদা করেও রাখা হত। মেয়ের কোনওরকম যত্ন করা হত না। এবার মেয়েকে খুন করা হল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

কন্যাসন্তানের জন্ম দেওয়া থেকে যৌতুকে ফরচুনার গাড়ি না পাওয়া, রাগে পুত্রবধূকে পিটিয়ে খুন শ্বশুরবাড়ির

Kolkata: সল্টলেকে স্ত্রীকে খুন করে আত্মহত্যার চেষ্টা ৮৪ বছরের চিকিৎসকের!

Murder Case: বউকে খুন করে ঢেকে রেখে রান্নাবান্না সেরে বাচ্চাদের টিউশন ক্লাসে পাঠালেন স্বামী, তারপর নিজেই ডায়াল করলেন ১০০!

Share this article
click me!