মুখের কথা শেষ হওয়ার আগেই গুলি এসে লাগল মাথায়, শেষ সময় ঠিক কী বলতে যাচ্ছিলেন আতিক?

সেই সময়ই গুড্ডু মুসলিম বলে কিছু একটা বলতে যাচ্ছিলেন আতিক, আচমকাই তাঁর মাথা এফোঁর ওঁফোর হয়ে যায় আতিকের মাথা। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন আতিক।

Web Desk - ANB | Published : Apr 16, 2023 9:15 AM IST

'আসল কথা হল গুড্ডু মুসলিম...'এরপর আর কিছু বলতে পারেননি গ্যাংস্টার আতিক আহমেদ। শনিবার রাতে শারীরিক পরীক্ষার জন্য প্রয়াগরাজ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়ছিল ধৃত আতিক আহমেদ ও তাঁর ভাই আশরফকে। কড়া পুলিশি পাহাড়ায় নিয়ে আসা হয়ছিলে তাঁদের। কিন্তু এত কড়াকড়ি সত্ত্বেও হয়নি শেষ রক্ষা। সাংবাদিকদের ভিড়েই মিশে ছিল আততাই। মেডিক্যাল কলেজে ঢোকার মুখে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন তিনি। উঠে এসেছিল ছেলে আসাদের মৃত্যুর প্রসঙ্গও। সেই সময়ই গুড্ডু মুসলিম বলে কিছু একটা বলতে যাচ্ছিলেন আতিক, আচমকাই তাঁর মাথা এফোঁর ওঁফোর হয়ে যায় আতিকের মাথা। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন আতিক। গুলি লেগে মৃত্যু হয় তাঁর ভাই আশরফেরও। তবে শেষ সময় কী বলতে চেয়েছিলেন আতিক?

পুলিশের সামনেই কয়েক সেকেন্ড ধরে দাঁড়িয়ে অবাধে গুলি চালাতে থাকে একাধিক দুষ্কৃতী। উল্লেখ্য সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে হিন্দু-মুসলমান সম্পর্কিত কোনও মন্তব্য করতে যাওয়ার সময়েই আতিকের মাথায় গুলি করে আততায়ীরা। শনিবার রাত ১০টা নাগাদ প্রয়াগরাজের মেডিক্যাল কলেজে নিয়ে আসা হয় আতিক এবং আশরফকে। চারপাশে পুলিশকর্মীদের কড়া নিরাপত্তা বলয়ের মাঝেই সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন তিনি। পুত্রের শেষকৃত্যে যেতে পেরেছেন কি না সেই প্রশ্নের উত্তরে আতিক জানান,'ওঁরা আমাকে নিয়ে যায়নি, তাই যাওয়া হয়নি।' এরপরই আতিক বলতে যাচ্ছিলেনন,'আসল কথা হল গুড্ডু মুসলিম...' কথা শেষ হওয়ার আগেই সাংবাদিকদের ভিড় থেকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে আতিকের মাথায় পর পর গুলি চালানো হয়। গুলি করা হয় তাঁর ভাইকেও।

১০ থেকে ১২ রাউন্ড গুলিতে ঝাঁঝরা হয়ে যায় গ্যাংস্টার-রাজনীতিবিদ আতিক আহমেদ ও তার ভাই আশরফ। উত্তর প্রদেশের প্রয়াগরাজের এই ঘটনায় কেঁপ্র উঠেছে গোটা দেশ। সাংবাদিকের ছদ্মবেশে জোড়া হত্যাকাণ্ডের প্রাথমিক তদন্তেই উঠে এল বিস্ফোরক তথ্য। প্রত্যক্ষদর্শীদের থেকে জানা যাচ্ছে খুন করে চম্পট দেওয়ার কোনও লক্ষণ দেখা যায়নি। বরং একরকম আত্মসমর্পনই করেছিলেন ধৃত অরুণ মৌর্য, নবীন তিওয়ারি ও সোনু। শনিবার রাতে নিরাপত্তা কর্মীদের চোখ এড়িয়ে সাংবাদিকের ছদ্মবেশে এসেই এই ঘটনা। কিন্তু ঠিক কোন উদ্দেশ্যে এই কাজ করেছেন তাঁরা সেবিষয় পরিষ্কার করে কিছু জানা যায়নি। খুনের কারণ জানতে লাগাতার জিজ্ঞাসাবাদ চালাচ্ছে তদন্তকারীরা।

আরও পড়ুন -

'জয় শ্রীরাম' ধ্বনি দিয়ে পুলিশের সামনেই ১০-১২ রাউন্ড গুলি, আতিক খুনের তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য

‘বিখ্যাত’ হয়ে ওঠার জন্যই আতিককে খুন? সানির বয়ানে গ্যাংস্টারকে ছাপিয়ে ‘ডন’ হয়ে ওঠার কাহিনী

উত্তরপ্রদেশে পুলিশের সামনেই একের পর এক গুলি গ্যাংস্টার আতিকের মাথায়, ক্ষুব্ধ যোগী আদিত্যনাথ

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Sukanta Majumdar | ক্যানিংয়ে আক্রান্ত বিজেপি কর্মীদের দেখতে গেলেন সুকান্ত, দিলেন পাশে থাকার আশ্বাস
Today Horoscope Live : আজ কন্যা, তুলা, ধনু, মকর ও কুম্ভ রাশির দিন কেমন কাটবে! দেখুন আজকের রাশিফল
দরজা বন্ধ! আর রাজভবনে ঢুকতে পারবেন না 'মুখ্যমন্ত্রী'! বিস্ফোরক দাবী শুভেন্দুর | Suvendu Adhikari
Suvendu Adhikari : 'ক্ষমতা প্রয়োগ করবেন রাজ্যপাল, বাংলায় সংবিধানের ৪ টি স্তম্ভ আক্রান্ত'
Suvendu Adhikari : 'দুর্গাপুজো পর্যন্ত কেন্দ্রীয় বাহিনী থাকুক' ঘরছাড়াদের নিয়ে রাজভবনে শুভেন্দু