Attack on Asianet News: এশিয়ানেট নিউজের অফিসে হামলা! ভোরের অন্ধকারে তিরুবনন্তপুরমে তাণ্ডব

অফিসে হামলা করা ছাড়াও অফিসের বাইরে পার্ক করে রাখা সাংবাদিকদের গাড়িতেও ভাঙচুর চালানো হয়। কেন তিনি সংবাদমাধ্যমের অফিসে ভোররাতে হামলা চালালেন, সেই বিষয়ে তদন্ত করা হচ্ছে।

Sahely Sen | Published : Aug 14, 2023 5:55 AM IST

১৪ অগাস্ট, সোমবার আবার হামলা করা হল এশিয়ানেট নিউজের কার্যালয়ে। সাংবাদিকদের কণ্ঠ রোধ করতে বাম নেতা পিনারাই বিজয়ন শাসিত কেরল রাজ্যে একাধিকবার হামলা, হুমকি এবং তির্যক মন্তব্যের শিকার হয়েছেন এশিয়ানেট নিউজ (Asianet News) চ্যানেলের সাংবাদিক এবং কর্মীরা। অগাস্ট মাসেও সেই ধারা অব্যাহত রাখল তাণ্ডবকারীরা। সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়েছে হামলার চিত্র।

এর আগেও কেরলের তিরুবনন্তপুরমে এশিয়ানেট নিউজের কর্পোরেট অফিসে একই ধরনের হামলা হয়েছিল। সোমবার ভোর ৫টা নাগাদ আবার সেই অফিসের বাইরে থেকে আক্রমণ চালায় এক দুষ্কৃতী। ঘটনা আরও ভয়াবহ পর্যায়ে পৌঁছে যাওয়ার আগেই সেখানে এসে উপস্থিত হন স্থানীয় মানুষজন। সঙ্গে সঙ্গে সুরজ নামের এক যুবককে ঘটনাস্থল থেকে হাতেনাতে পাকড়াও করা হয়।

জানা গেছে, সোমবার ভোরে এশিয়ানেট নিউজের অফিসের বাইরে থেকে পাথর ছুড়ে সিকিউরিটি কেবিনের কাঁচ ভাঙচুর করে অভিযুক্ত সুরজ। এছাড়াও, অফিসের বাইরে রাখা সাংবাদিক এবং কর্মচারীদের গাড়ির জানলাও ভেঙে দেওয়া হয়েছে বলে অভিযোগ। হাউজিং বোর্ড অফিসের সামনে বেশ কিছুক্ষণ ধরে ওই যুবকের রণমূর্তি প্রত্যক্ষ করেছিলেন স্থানীয় মানুষজন। তাঁরাই সুরজ-কে পাকড়াও করে পুলিশে খবর দেন। সোমবার সকালেই তাঁকে গ্রেফতার করেছে স্থানীয় থানার পুলিশ। কেন তিনি সংবাদমাধ্যমের অফিসে ভোররাতে হামলা চালালেন, সেই বিষয়ে তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন-

Haryana News: হিন্দু ধর্মের সম্মেলনে একের পর এক ‘ঘৃণাত্মক মন্তব্য’, হরিয়ানায় মুসলিম-বিদ্বেষের আঁচ
Jadavpur University News: মনোতোষ সৌরভ দীপশেখরের বিরুদ্ধে হতে পারে পকসো মামলা, শিশু সুরক্ষা কমিশনের উদ্যোগ
Independence Day: ‘হর ঘর তিরঙ্গা’ কর্মসূচি, সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল ছবি বদল করলেন নরেন্দ্র মোদী
Tips For Good Luck: বাড়িতে পূজাপাঠের ক্ষেত্রে ১০টি মারাত্মক ভুল অবশ্যই এড়িয়ে চলুন

Share this article
click me!