Independence Day: ‘হর ঘর তিরঙ্গা’ কর্মসূচি, সোশ্যাল মিডিয়ায় প্রোফাইল ছবি বদল করলেন নরেন্দ্র মোদী

শুধুমাত্র তাঁর নিজের প্রোফাইল ছবি বদল করা নয়, সারা দেশের মানুষকেও নিজেদের সোশ্যাল মিডিয়া আ্যাকাউন্টের প্রোফাইল ছবি বদল করে ত্রিরঙ্গার ছবি দেওয়ার ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী।

Web Desk - ANB | Published : Aug 14, 2023 1:54 AM IST

১৫ অগাস্ট, মঙ্গলবার দেশের ৭৬ তম স্বাধীনতা দিবস। তার আগে দিল্লি জুড়ে চলছে উদযাপনের প্রস্তুতি। স্বাধীনতার অমৃত মহোৎসব পালনের জন্য উৎসাহী হয়ে রয়েছে গোটা দেশ। সেই উদযাপনে ‘হর ঘর তিরঙ্গা’ কর্মসূচিতে জোর দিল কেন্দ্রীয় শাসকদল। নিজের টুইটার এবং ফেসবুক প্রোফাইলের ছবি বদল করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

নিজের ফেসবুক এবং টুইটার অ্যাকাউন্টের প্রোফাইলে নিজের ছবির জায়গায় ভারতের জাতীয় পতাকার ছবি লাগিয়েছেন মোদী। স্বাধীনতা দিবসের আগে ১৩ অগাস্ট, রবিবার সোশ্যাল মিডিয়ার প্রোফাইল ছবি বদল করে দেশের জাতীয় পতাকার ছবি লাগালেন তিনি। তবে, শুধুমাত্র তাঁর নিজের প্রোফাইল ছবি বদল করা নয়, সারা দেশের মানুষকেও নিজেদের সোশ্যাল মিডিয়া আ্যাকাউন্টের প্রোফাইল ছবি বদল করে ত্রিরঙ্গার ছবি দেওয়ার ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী।

রবিবার টুইটারে নরেন্দ্র মোদী (PM Modi) লিখেছেন, “হর ঘর তেরঙা কর্মসূচির ভাবনাকে বাস্তবায়িত করার জন্য, আসুন, আমাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলির ডিপি পরিবর্তন করি। হর ঘর তেরঙা-র এই অনন্য প্রচেষ্টাকে আমরা সমর্থন জানাই, যা আমাদের প্রিয় দেশের সঙ্গে আমাদের বন্ধনকে আরও সুদৃঢ় করবে।” www.harghartiranga.com ওয়েবসাইট থেকে ভারতের জাতীয় পতাকার ছবি নিয়ে নিজেদের প্রোফাইল ছবিতে দেওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন-

Weather News: বৃষ্টি আরও বাড়ার পুর্বাভাস, সক্রিয় ঘূর্ণাবর্তের প্রভাব দুই বাংলায়
Independence Day: লালকেল্লায় স্বাধীনতা দিবস পালনের প্রস্তুতি, নার্স ও কৃষকদের আমন্ত্রণ
Independence Day 2023: গাড়িতে জাতীয় পতাকা লাগালেই জেল হতে পারে, জেনে নিন পতাকা লাগানোর অধিকার শুধুমাত্র কাদের আছে
যাদবপুর বিশ্ববিদ্যালয়ের হস্টেলে ঠিক কোন কোন পদ্ধতিতে নবাগত ছাত্রদের ‘স্বাগত’ জানানো হয়? প্রাক্তনীরা দিলেন বিবরণ

Read more Articles on
Share this article
click me!