গুলাবি শারারা গানে দুর্দান্ত নাচ স্কুল ছাত্রের, মুহুর্তে ভাইরাল ভিডিও

হেমাঙ্ক নিজের ইনস্টাগ্রামে একটি দারুণ নাচের ভিডিও পোস্ট করেছে। এই স্কুল ছাত্রের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রয়েছেন ১.৩ মিলিয়ন ফলোয়ার। তার স্কুল ইউনিফর্ম পরে গুলাবি শারারা গানের ওপর নাচ দারুণ পছন্দ করেছেন নেটিজেনরা।

Parna Sengupta | Published : Dec 4, 2023 8:19 AM IST

জনপ্রিয় উত্তরাখণ্ডি গান "গুলাবি শারারা"-তে নেচে এখন সোশ্যাল মিডিয়া সেনসেশন স্কুল ছাত্র হেমাঙ্ক মিশ্র। তার মিষ্টি হাসি আর মনমুগ্ধকর নাচে আপাতত মজে নেটিজেনরা। তার নাচের পারফরম্যান্স দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে হেমাঙ্ক। গত সপ্তাহে হেমাঙ্কের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা ভিডিওটি দ্রুত জনপ্রিয়তা অর্জন করেছে, ১৫ মিলিয়নেরও বেশি ভিউ অর্জন করেছে এই ভিডিও এবং বিশ্বজুড়ে দর্শকদের প্রশংসা জিতেছে।

হেমাঙ্ক নিজের ইনস্টাগ্রামে একটি দারুণ নাচের ভিডিও পোস্ট করেছে। এই স্কুল ছাত্রের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রয়েছেন ১.৩ মিলিয়ন ফলোয়ার। তার স্কুল ইউনিফর্ম পরে গুলাবি শারারা গানের ওপর নাচ দারুণ পছন্দ করেছেন নেটিজেনরা। ভিডিওটিতে দেখা গিয়েছে ওই স্কুল ছাত্র স্কুল বাস থেকে লাফ দিয়ে নেমে নাচ করতে শুরু করে। তার উদ্যমী এবং প্রাণবন্ত পারফরম্যান্সের জন্যই দর্শকরা তাকে এত পছন্দ করেছেন।

ভিডিওটির কমেন্ট সেকশনে মন্তব্যগুলিও বেশ মন কেড়েছে। ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে ওই স্কুল ছাত্র। একজন নেটিজেন বলেছেন "সে হৃদয় কেড়ে নেওয়ার মত নাচ করতে পারে। তার কিলিং এক্সপ্রেশন সবার মন কেড়েছে।"

 

 

একজন নেটিজেন বলেছেন "সে তার ক্লাসের সবচেয়ে জনপ্রিয় ছেলে," হেমাঙ্কের ক্যারিশমা এবং নাচের দক্ষতার জন্য ব্যাপক প্রশংসা ফুটে উঠেছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। সম্প্রতি এই ব্যাপক ভাবে ভাইরাল হওয়া নাচের ভিডিয়োটি ৫ দিন আগে পোস্ট করা হয়েছিল। আর পোস্ট হওয়ার পর থেকে ভিডিয়োটি ব্যাপক ভাবে ভাইরাল হতে শুরু করে। সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে পোস্ট হওয়া ভিডিয়োটি প্রায় 14 মিলিয়নেরও বেশি ভিউ পেয়ে গিয়েছে। যার সঙ্গে রয়েছে প্রায় 11 হাজার লাইক। আর রয়েছে প্রচুর পরিমাণ কমেন্ট।

মন ছুঁয়ে যাওয়া ভাইরাল ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। অল্পবয়সী স্কুলছাত্র হেমাঙ্ক মিশ্রের নাচের প্রশংসা করছেন সবাই। এর আগে মেরা দিল তেরা আশিক গানে জোরে নাচতে দেখা গিয়েছে তাকে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!