Ram Mandir: 'বোমা হামলা চালিয়ে উড়িয়ে দেব অযোধ্যা রাম মন্দির', অডিওতে হুমকি পাকিস্তানের জঙ্গিদের

পাকিস্তান থেকে জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ অডিও প্রকাশ করেছে। সেখানে বলা হয়েছে, রাম মন্দিরে হামলার হুঁশিয়ারি দিয়েছে জঙ্গি সংগঠন।

 

Saborni Mitra | Published : Jun 14, 2024 1:42 PM IST

বিশাল হুমকির মুখে অযোধ্যা রাম মন্দির। বোমা হামলার হুমকি দিয়েছে অডিও প্রকাশ করেছে একটি সন্ত্রাসবাদী সংগঠন। পাকিস্তানের জইশ-ই-মহম্মদ-এর জঙ্গিদের নিশানায় এবার অযোধ্যা রাম মন্দির। সম্প্রতি ভারতে পরপর সন্ত্রাসবাদী হামলার ঘটনা ঘটেছে। এখনও পর্যন্ত দেশের তিনটি স্থানে হামলা চালিয়েছে জঙ্গিরা। এই অবস্থায় হিন্দুদের বড় ভাবাবেগের জায়গা বড় জায়গা অযোধ্যার রাম মন্দির।

পাকিস্তান থেকে জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদ অডিও প্রকাশ করেছে। সেখানে বলা হয়েছে, রাম মন্দিরে হামলার হুঁশিয়ারি দিয়েছে জঙ্গি সংগঠন। সেখানেই বলা হয়েছে বোমা হামলা চালিয়ে রাম মন্দির উড়িয়ে দেওয়া। তবে কবে কখন হামলা চালান হবে - তা প্রকাশ করেনি জঙ্গি সংগঠন। তবে হামলার হুমকি প্রকাশ্যে আসার পরই সতর্ক হয়েছে প্রশাসন। ইতিমধ্যেই অযোধ্যার রাম মন্দিরে বাড়ান হয়েছে নিরাপত্তা। বাড়ান হয়েছে নাকা চেকিং। যোগী সরকার সূত্রের খবর রাজ্যের প্রশাসনিক অধিকর্তারা গোটা বিষয়টির দিকে নজর রাখছেন।

সংবাদ মাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছে সন্ত্রাসবাদী সংগঠন জইশ-ই-মহম্মদ একটি অডিও প্রকাশ করেছে যাতে তারা রাম মন্দিরে হামলার হুমকি দিয়েছে। সেই অডিওতে এক ব্যক্তিকে বলতে শোনা গেছে, 'আমাদের মসজিদ রিয়ে মন্দির তৈরি করা হয়েছে। এখন আমরা বোমা দিয়ে উড়িয়ে দেব।'বর্তমানে অযোধ্যায় একটি সতর্কতা জারি করা হয়েছে। নিরাপত্তা সংস্থাগুলি তদন্ত শুরু করেছে। অযোধ্যার নিরাপত্তার কথা মাথায় রেখে এনএসজি হাব তৈরি করা হয়েছে। এটি হবে দেশের ষষ্ঠ এনএসজি হাব। এর আগে চেন্নাই, হায়দ্রাবাদ, মুম্বই, আমেদাবাদে রয়েছে জাতীয় নিরাপত্তা হাব।

এর আগেই অযোধ্যা রামমন্দির জঙ্গিদের টার্গেট ছিল। ২০০৫ সালে ৫ জুলাই জইশই গোলাবারুদ বোধাই জিপ নিয়ে মন্দিরে হামলা চালাতে উদ্যোগ নিয়েছিল। এবার আবারও সেই ধরনের হামলা চালাতে উদ্যোগ নিচ্ছে জইশ।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'ভিডিও ফুটেজই প্রমাণ, ওকে গ্রেফতার করা উচিৎ' সোহম প্রসঙ্গে সাফ জবাব শুভেন্দুর!
Rachana Banerjee | 'সোহম ঠিক কাজ করেনি' রেস্তোরাঁ মালিককে মারধরের ইস্যুতে সরব রচনা বন্দ্যোপাধ্যায়
AC Installed in Nadia School | প্রবল গরমে নাজেহাল পড়ুয়ারা, চাঁদা তুলে ক্লাসরুমে AC বসালেন শিক্ষকরাই
Suvendu Adhikari | 'বিনীত গোয়েল প্রস্তুত থাকুন আপনাকে হুঁশিয়ারি দিচ্ছি' -শুভেন্দু অধিকারী
Daily Horoscope Live: ১৪ জুন শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা