বাবা মায়ের বিজেপি করার অপরাধের 'শাস্তি', মানসিক অসুস্থ ছেলেকে মাথা কামিয়ে দিল নাপিত

নাপিতের নামে ইতিমধ্যেই অভিযোগ দায়ের করা হয়েছে। বাদাউনে তার একটি দোকান রয়েছে। নাপিতের বিরুদ্ধে এসটি -এসটি আইনে অভিযুক্ত করা হয়েছিল।

 

Saborni Mitra | Published : Jun 14, 2024 1:02 PM IST

মর্মান্তিক ঘটনা উত্তর প্রদেশে। বাবা ও মা লোকসভা নির্বাচনে বিজেপিকে সমর্থন করেছিল। তার ফল ভোগ করতে ছেলেকে। বাবা মায়ের বিজেপি করার অপারাধে জোর করে ছেলের মাথা ন্যাড়া করে দেওয়া হল। ১২ বছরের ছেলেকে প্রকাশ্যে মাথা কামিয়ে দেওয়া হয়েছে। উত্তর প্রদেশের বদাউনে এই ঘটনা ঘটেছে। ছেলেটি মানসিকভাবে প্রতিবন্দী বলেও জানিয়েছে নির্যাতিত পরিবারটি। কিন্তু এই ঘটনা কোন রাজনৈতিক দলের নাম জড়িয়েছে তা অবশ্য প্রকাশ্যে আসতে চলেছে।

নাপিতের নামে ইতিমধ্যেই অভিযোগ দায়ের করা হয়েছে। বাদাউনে তার একটি দোকান রয়েছে। নাপিতের বিরুদ্ধে এসটি -এসটি আইনে অভিযুক্ত করা হয়েছিল। উত্তর প্রদেশের এক আধিকারিক কমলেশ কুমার মিশ্র জানিয়েছেন, 'আইপিসি ধারা ২৩২ (স্বেচ্ছায় আঘাত করা), ৫০৪ (শান্তি ভঙ্গের উদ্দেশ্যে ইচ্ছেকৃত অপমান ) করার মামলা দায়ের করা হয়েছে।' বাকি অভিযুক্তদের বিরুদ্ধে এসটি-এসটি আইনের অধীনে এফআইআর দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, নির্যাতিত ছেলেটির মায়ের অভিযোগের ভিত্তিতেই পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Latest Videos

ছেলেটির মা জানিয়েছেন, তাঁর ছেলেকে জোর করে নিয়ে গিয়ে মাথা কামিয়ে দেওয়া হয়েছে। পুলিশের কাছে ছেলেটির মা মুন্নি বলেছেন, 'লোকসভা নির্বাচনের সময় আমাদের পরিবার বিজেপিকে বেছে নিয়েছিল। যার কারণে নাপিত ও আমাদের এলাকার অনেকেই অসন্তুষ্ট ছিল। তারা জোর করে আমার ছেলেকে মারধর করে নিয়ে যায়। ছেলেটি তখন খেলছিল।' মহিলা আরও জানিয়েছেন, বাড়ির কাছেই সকলের সামনেই ছেলের মাথা ন্যাড়া করে দেওয়া হয়েছিল। সেই সময় তাঁর স্বামী প্রতিবাদ করেছিল। কিন্তু কেউই কোনও কথা শোনেনি। তিনি আরও বলেছেন, তারপরই তিনি আর তাঁর স্বামী পুলিশের দ্বারস্থ হয়েছিল।

যদিও অভিযোগ অস্বীকার করেছেন নাপিত। তিনি জানিয়েছেন, প্রতিবন্ধী ছেলেটির পরিবারের অনুরোধেই তারা মাথা কামিয়ে দিয়েছিলেন তিনি।

 

Share this article
click me!

Latest Videos

সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
'ও তো নেতা, মন্ত্রী নয়, ১৬ মাস জেল খাটিয়েছে, আমি পাপের শাস্তি পেয়েছি' | Anubrata Mondal
Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical