কুরিয়ারের মাধ্যমে এসেছিল সেই পিস্তল! বাবা সিদ্দিকিকে খুন করার জন্য টাকা মেটানো ছিল আগেই

বাবা সিদ্দিকিকে খুন ৯.৯ এমএম পিস্তল দিয়ে।

Subhankar Das | Published : Oct 13, 2024 12:55 PM IST

বাবা সিদ্দিকিকে খুন ৯.৯ এমএম পিস্তল দিয়ে। আর সেই পিস্তল অভিযুক্তের কাছে এসেছিল একটি কুরিয়ারের মাধ্যমে! সেই কুরিয়ারের টাকাও মেটানো হয়েছিল অনেক আগে থেকেই।

এমনই চাঞ্চল্যকর দাবি তুলেছেন তদন্তকারীদের একটি সূত্র। সেই সূত্রের মাধ্যমেই জানা গিয়েছে, গণেশ পুজোর সময় সিদ্দিকিকে খুনের পরিকল্পনা ছিল। শেষপর্যন্ত শনিবার, রাতের দিকে মুম্বইয়ের বান্দ্রার খেরনগরে ছেলে জিশান সিদ্দিকির দফতরের সামনে গুলি করা হয়েছে সিদ্দিকিকে। মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রীকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

Latest Videos

পুলিশ সূত্রে জানা গেছে, ৬৬ বছরের সিদ্দিকির উপর হামলা চালায় তিনজন দুষ্কৃতী। তাঁদের মধ্যে একজন ধরা পড়েছে। যদিও বাকি দুজন অভিযুক্ত এখনও ফেরার। যে পিস্তল থেকে সিদ্দিকিকে গুলি ছোড়া হয়েছিল, সেটি উদ্ধার করেতে পেরেছে পুলিশ। এনসিপি নেতাকে লক্ষ্য করে মোট ৬টি গুলি ছোড়া হয়েছিল। ঘটনাস্থল থেকে সেই ৬টি গুলির খোলও পেয়েছে পুলিশ। তিনটি গুলি লেগেছিল সিদ্দিকির শরীরে। বাকি একটি প্রবেশ করেছিল সেখানে দাঁড়িয়ে থাকা অপর এক পথচারীরা শরীরে।

পুলিশ সূত্রের জানা যাচ্ছে, পঞ্জাবের জেলে থাকার সময় পরস্পরের সঙ্গে পরিচয় হয়েছিল তিন দুষ্কৃতীর। গত ২ সেপ্টেম্বর থেকে মুম্বইয়ে একটি ঘর ভাড়া করে ছিলেন তারা। ঘরের ভাড়া ছিল ১৪ হাজার টাকা। সিদ্দিকিকে খুনের জন্য প্রত্যেককে দেওয়া হয়েছিল ৫০ হাজার টাকা। এই ঘটনায় ধৃতের ১৪ দিনের হেফাজতে চেয়েছে পুলিশ। এএনআই সূত্রে খবর, ধৃতের থেকে ২৮টি সক্রিয় কার্তুজ উদ্ধার করা হয়েছে।

এই প্রসঙ্গে তদন্তকারীদের একাংশ মনে করছেন, বড় কোনও আন্তর্জাতিক গোষ্ঠীর সঙ্গে যোগ থাকতে পারে অভিযুক্তদের। এই সবই এখন খতিয়ে দেখছে মুম্বই পুলিশ (Mumbai Police)।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'পশ্চিমবঙ্গকে কী বাংলাদেশ বানানোর চেষ্টা চলছে?' গার্ডেনরিচের ঘটনায় গর্জে উঠলেন শুভেন্দু অধিকারী
'এবারের পুজোটা অন্য রকম...' বারুইপুরের বনেদি বাড়ির পুজোয় সিঁদুর খেলা | Durga Puja 2024 | Baruipur |
অহিংসার পথেই বিচার পাক অভয়া, অভিনব থিম বাপুজি নগর শারদ উৎসবে | Durga Puja 2024 | RG Kar Protest |
আরও তীব্র আন্দোলন! আরও চাপে মমতা! আমরণ অনশনে যোগ আরও দুই জুনিয়র ডাক্তারের | Kolkata Doctor News
'অনশন করলে কারও ১০ কেজি ওজন বাড়তে পারে না' নাম না করে মমতাকে তীব্র কটাক্ষ শ্রীলেখার | Sreelekha