Road accident: যাত্রীবাহী বাসে সোজা ধাক্কা ট্রাকের, রাতের অন্ধকারে ভয়াবহ দুর্ঘটনা উত্তরপ্রদেশে

রাতের আঁধারে ভয়াবহ দুর্ঘটনা। উত্তরপ্রদেশের বরাবাঙ্কি জেলায় ট্রাক-যাত্রীবাহী বাস সংঘর্ষে কমপক্ষে ১৮ জনের মৃত্যু।
 

Parna Sengupta | Published : Jul 28, 2021 3:24 AM IST / Updated: Jul 28 2021, 09:26 AM IST

রাতের আঁধারে ভয়াবহ দুর্ঘটনা। উত্তরপ্রদেশের বরাবাঙ্কি জেলায় ট্রাক-যাত্রীবাহী বাস সংঘর্ষে কমপক্ষে ১৮ জনের মৃত্যু। গুরুতর জখম হয়েছেন আরও ১৯জন। লখনউ অযোধ্যা জাতীয় সড়কের ওপরে রাম সনেহি ঘাটের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। মঙ্গলবার গভীর রাতে ওই যাত্রীবাহী বাসটি হরিয়ানা থেকে বিহারের দিকে যাচ্ছিল। যাত্রীদের বেশিরভাগই বিহারের বাসিন্দা বলে জানা গিয়েছে। 

পুলিশ সূত্রে খবর, বাসের যাত্রীরা বেশিরভাগই ছিলেন পরিযায়ী শ্রমিক। বিহার থেকে হরিয়ানায় কাজ করতে গিয়েছিলেন তাঁরা। ফিরলেন নিথর দেহ হয়ে। বাসটিতে কিছু যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় রাস্তার একপাশে দাঁড়িয়ে সারাই করা হচ্ছিল। বাসের চালক যাত্রীদের বিশ্রাম নিয়ে নিতে বলেন, কারণ সারাই করতে সময় লাগবে। সেই সময়েই ট্রাকটি সোজা এসে বাসে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৮ জনের। 

আহতদের স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতদের তালিকা তৈরি করছে পুলিশ। ঘটনাস্থলে ছুটে যান পুলিশ কর্মী ও স্বাস্থ্যকর্মীরা। আহতদের উদ্ধার করা হয়। লখনউ জোনের এডিজি নারায়ণ সাবাত জানান, উদ্ধারকাজ চলছে। উত্তরপ্রদেশের এই দুর্ঘটনার খবরে শোকপ্রকাশ করেন প্রদানমন্ত্রী নরেন্দ্র মোদী। মৃতদের পরিবারকে সমবেদনা জানিয়েছেন তিনি। 

Share this article
click me!