সঙ্গমরত অবস্থায় ৬৭ বছরের এক ব্যক্তির মৃত্যু, স্বামীর সঙ্গে হাত মিলিয়ে লাশ পাচার বান্ধবীর

সঙ্গমরত অবস্থায় ৬৭ বছরের ব্যক্তির মৃত্যু হয় বিছানাতে। মহিলার বাড়িতে নিত্য আসা - যাওয়া ছিল বৃদ্ধের। ছিল সম্পর্কও। কিন্তু ভয় পেয়ে মহিলা লাস পাচার করে।

 

Web Desk - ANB | Published : Nov 25, 2022 5:21 AM IST / Updated: Nov 25 2022, 12:07 PM IST

সাত দিনের পুরনো একটি হত্যারহস্যের তদন্তে নেমে চোখ চড়কগাছে উঠল বেঙ্গালুরু পুলিশের। দিন সাতেক আগে রাস্তার ধারে প্ল্যাস্টিকের ব্যাগে মোড়া অবস্থায় একটি দেহ উদ্ধার হয়েছিল। অজ্ঞাতপরিচয় সেই নিয়ে তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে পুলিশ জানতে পারে বান্ধবীর সঙ্গে যৌনসঙ্গমের সময় মৃত্যু হয়। থানাপুলিশের ঝামেলা এড়াতে বন্ধবী ও তার স্বামী মৃতদেহ লোপাট করার জন্য প্ল্যাস্টিকের ব্যাগে ভরে রাস্তায় ফেলে দেয়।

তদন্তে পুলিশ জানতে পারে নাতনীকে সঙ্গে গিয়ে ১৬ নভেম্বর বাড়ি থেকে বেরিয়েছিলেন। তারপর নাতনীকে ব্যাডমিন্টন খেলতে দিয়ে সেথান থেকে বেরিয়ে যান। বিকেল ৪টে ৫৫ মিনিটে বালা সুব্রাহ্মনিয়াম নামের এই ব্যক্তি তাঁর পুত্রবধূকে ফোন করেন। জানান তাঁর ফিরতে দেরি হবে। ব্যক্তিগত কাজ রয়েছে বলেও তিনি জানিয়েছিলেন। তারপর নাতনিকে নিয়ে নিয়ে বাড়ি ফিরতে পারবেন না বলেও জানিয়ে দেয়। তারপর থেকে বৃদ্ধ আর কোনও যোগাযোগ করেননি। দীর্ঘ দিন ধরে বালার খোঁজ না পেয়ে পরিবারের সদস্যরা পুলিশের দ্বারস্থ হয়। জেপি নগর থানায় অভিযোগ দায়ের করা হয়। তারপরই প্ল্যাস্টিকের ব্যাগে ঠাসা অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহর কথা সামনে আসেন। বালার পরিবারের সদস্যরা তাঁকে সনাক্ত করেন। তারপরই পুলিশ দুয়ে দুয়ে চার করতে সুরু করে।

অন্যদিকে ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী পুলিশ জানতে পারে ব্যক্তির বয়স ৬৭ বছর। পুলিশ ময়নাতদন্তে জানতে পারে যৌনসঙ্গমের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল। পুলিশ সূত্রের খবর ৬৭ বছরের ওই ব্যক্তির সঙ্গে ৩৫ বছরের এক গৃহবধূর বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। গত ১৬ নভেম্বর বৃদ্ধা মহিলা বা তাঁর বান্ধবীর বাড়িতে গিয়েছিলেন। সেই সময়ই তাঁরা শারীরিক সম্পর্কে লিপ্ত হন। সঙ্গমরত অবস্থায় বিছানাতেই মৃত্যু হয় ব্যক্তির।

পুলিশ সূত্রের খবর , যে মহিলার সঙ্গে বিছায় সঙ্গমরত অবস্থায় বৃদ্ধের মৃত্যু হয়েছে সেই মহিলা আর তাঁর স্বামী ভয় পেয়েই লাশ পাচার করে দেয়। তাঁরা ভেবেছিল বৃদ্ধের তাদের বাড়িতে আসা-যাওয়ার কথা জানাজানি হলে পারিবারিক সম্মান খুন্ন হতে পারে। আর সেই কারণেই মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ না করে দেহ প্ল্যাস্টিকের ব্যাগে মুড়ে পাচার করে। জেপি নগরের একটি বিচ্ছিন্ন এলাকায় ফেলে দিয়ে এসেছিল।

মহিলাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। জানিয়েছে, ৬৭ বছরের এই ব্যক্তির সঙ্গে তার দীর্ঘ দিনের সম্পর্ক ছিল। মাঝে মাঝেই বালা মহিলার বাড়িতে আসতেন। গত বছর বালার অ্যাঞ্জিওপ্ল্যাস্টি অস্ত্রোপচার হয়। কিন্তু বালার এইভাবে মৃত্যু হবে তা ভাবতে পারেননি মহিলা। কিন্তু মৃত্যুর পর বালাকে হত্যার অভিযোগ তার বিরুদ্ধে উঠতে পারে এই ভেবে স্বামী আর ভাইয়ের সাহায্যে লাশ পাচার করে দেয় তারা। যদিও মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অন্যদিকে বালার দেহ আরও একবার ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে।

আরও পড়ুনঃ

শীতের পথে কোনও কাঁটা নেই আগামী পাঁচ দিন , তাপমাত্রার পারদ একটু চড়লেও উত্তুরে হাওয়ার দাপট বাড়বে

শ্রদ্ধা খুনে নয়া মোড়- দিল্লি পুলিশ উদ্ধার করেছে পাঁচটি ছুরি, অফতাবের পলিগ্রাফ টেস্ট হয়েছে বিনা বাধায়

প্রধানমন্ত্রীর আমন্ত্রণে সাড়া মমতার, G-20 প্রস্তুতি বৈঠকে যোগ দিতে ৫ ডিসেম্বর দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী

Share this article
click me!