বেঙ্গালুরুতে ফ্রিজে তরুণীর খণ্ডিত দেহের কথা কীভাবে জানতে পারলেন মা? সামনে আসছে বড় তথ্য

বেঙ্গালুরুতে ফ্রিজ থেকে উদ্ধার হওয়া খণ্ডিত দেহের ঘটনায় নতুন তথ্য। কীভাবে মেয়ের মৃত্যুর কথা জানতে পারলেন মা, জানালেন তিনি।

Saborni Mitra | Published : Sep 22, 2024 11:07 AM IST

বেঙ্গালুরুর ফ্ল্যাটে ফ্রিজের মধ্যে শনিবার উদ্ধার করা হয়েছিল এক তরুণীর দেহের টুকরো টুকরো অংশ। প্রায় ৩০টি খণ্ড করা হয়েছিল দেহ। কিন্তু কেন এই নৃশংস হত্যাকাণ্ড- তার উত্তর এখনও অধরা পুলিশের কাছে। তবে প্রাথমিকভাবে পুলিশ মনে করেছে ত্রিকোন প্রেমের করুণ পরিণতি। অন্যদিকে এদিন নিহত তরুণীর মা জানিয়েছেন, তিনি কী করে জানতে পারলেন তাঁর মেয়ের মৃত্যু হয়েছে।

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিহতের মা জানিয়েছেন, তাঁর মেয়ের নাম মহালক্ষ্মী। গত কয়েক দিন ধরেই তিনি মেয়ের সঙ্গে যোগাযোগ করতে পারেননি। তারওপ শুক্রবার রাতেই প্রতিবেশী ও বাড়ির মালিক জানিয়েছিলেন, তাঁর মেয়ের ফ্ল্যাট থেকে পচা - দুর্গন্ধ বার হচ্ছে। তখনই নিহতের মা বুঝতে পেরেছিলেন কিছু সমস্যা হয়েছে মেয়ের আর মেয়ের ফ্ল্যাটের।

Latest Videos

নিহতের মা আরও জানিয়েছেন, তাঁর মেয়ে বিবাহিত। একটি সন্তানও রয়েছে। কিন্তু ব্যক্তিগত কারণে একাই থাকত তার মেয়ে। তবে মেয়ে খুন হয়েছে এই কথা শোনার পরে তাঁর জামাই তড়িঘড়ি সেই ক্রাইমস্পটে পৌঁছে গিয়েছিল। নিহতের মা জানিয়েছেন, পুলিশের মতে তাঁর মেয়েকে দুই থেকে তিন দিন আগে হত্যাকরা হয়েছিল। এদিন মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। তারা রিপোর্টের অপেক্ষায় রয়েছেন। তবে মেয়েকে কে বা কারা খুন করল তা এখনও স্পষ্ট নয়।

প্রতিবেশীরা জনিয়েছে, কয়েক দিন ধরেই দরজা বন্ধ রয়েছে। কিন্তু দুই দিন ধরে ঘর থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। সেই কারণে প্রতিবেশীরা পুলিশকে খবর দিয়েছিল। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। ঘটনার তদন্ত করছে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন ফরেন্সিক টিম, ডগ স্কোয়াড করে। প্রতিবেশীরা খবর দেওয়ার মাত্র ২০ মিনিটের মধ্যেই ঘটনাস্থলে যায় পুলিশ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর ভাঙন! ঘাটালে গিলে খেতে আসছে নদী, এলাকা ছাড়ছেন গ্রামবাসীরা | Ghatal Flood News Today
আন্দোলনের মঞ্চ ছেড়ে সোজা জরুরি পরিষেবায়! অনেকটাই স্বাভাবিক হল RG Kar | RG Kar News | Junior Doctors
আর জি করের ঘটনার প্রতিবাদের জের, দুই কলেজ ছাত্রীকে বহিষ্কার তৃণমূল নেতা শ্যামল সাঁতরার | RG Kar
‘আরজি কর করে রেখে দেবো’! নার্সকে হুমকি রোগীর পরিবারের, চঞ্চল হাসপাতালে আতঙ্কের ছায়া | Malda News
বীরভূমের 'বাঘ' কেষ্ট ফিরছে! বিরোধীদের চরম হুঙ্কার ফিরহাদের, দেখুন | Firhad Hakim Latest News