Bengaluru Crime:বেঙ্গালুরু হত্যাকাণ্ডে বাংলা যোগ! তরুণীর দেহ ৩০ টুকরো করার কালপ্রিট এই রাজ্যের?

২৯ বছরের মহালক্ষ্মীর দেহের ৩০টি অংশ রাখা ছিল ফ্রিজে। প্রতিবেশীরা পচা গন্ধ পেয়ে খবর দেয় পুলিশে। পুলিশ শনিবার ফ্ল্যাটের দরজা ভেঙে মহিলার টুকরো টুকরো দেহ উদ্ধার করেছে।

 

Saborni Mitra | Published : Sep 23, 2024 1:44 PM IST / Updated: Sep 23 2024, 07:24 PM IST

বেঙ্গালুরুর নৃশংস হত্যাকাণ্ডের কালপ্রিট পশ্চিমবঙ্গের বাসিন্দা। তেমনই দাবি কর্ণাটকের মন্ত্রী। অভিযুক্তকে দ্রুত গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে। গত ২১ সেপ্টেম্বর বেঙ্গালুরুর একটি এক কামরার ফ্ল্যাটের মধ্যে ফ্রিজের মধ্যে থেকে উদ্ধার হয়েছিল মহিলার দেহের টুকরো টুকরো অংশ। ৩০-৩২টি দেহের টুকরো উদ্ধার করা হয়েছিল। এই ঘটনার তদন্ত এখনও চলছে। তদন্তকারীদের দাবি অভিযুক্ত কে ? তা চিহ্নিত করতে পেরেছে। অভিযুক্তের খোঁজে চলছে তল্লাশি।

২৯ বছরের মহালক্ষ্মীর দেহের ৩০টি অংশ রাখা ছিল ফ্রিজে। প্রতিবেশীরা পচা গন্ধ পেয়ে খবর দেয় পুলিশে। পুলিশ শনিবার ফ্ল্যাটের দরজা ভেঙে মহিলার টুকরো টুকরো দেহ উদ্ধার করেছে। পুলিশ সূত্রের খবর, মহিলার দেহের টুকরো টুকরো অংশগুলি তারা যখন উদ্ধার করেছিল তখন তা পচে গিয়েছিল। পোকা কিলবিল করছিল। দেহের টুকরোগুলি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠান হয়েছে।

Latest Videos

পুলিশ সূত্রের খবর মহিলা বিবাহিত। তবে কর্ণাটকের স্থায়ী বাসিন্দা নয়। কিন্তু কর্মসূত্রে কর্ণা়টকেই থাকত। স্বামী অন্যত্র চাকরি করত। স্বামীর সঙ্গে মহিলা থাকত না। দম্পতির একটি সন্তানও রয়েছে। মৃতার মা গতকালই জানিয়েছিলেন প্রতিবেশীরাই তাঁর মেয়ের ফ্ল্যাটের দরজা বন্ধ রয়েছে বলে খবর দিয়েছিল। পাশাপাশি তিনি জানিয়েছিলেন মেয়ের এক কামরার ফ্ল্যাট থেকে পচা গন্ধ বার হচ্ছে সেই খবরও বাড়ির মালিক তাঁকে ফোন করে দিয়েছিলেন।

কর্ণাটকের পুলিশমন্ত্রী জি পরেমেশ্বর বলেন, 'পুশ্চিমবঙ্গের এক ব্যক্তি সন্দেহভাবজন খবরে খবর পাওয়া গিয়েছে। তঁকে গ্রেফতারির ব্যবস্থা করা হয়েছে।' তিনি আরও বলেন, এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। তবে সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সোমবার সকালে বেঙ্গালুরুর পুলিশ কমিশনার বি দয়ানন্দ বলেন, 'সবদিক দিয়ে বিচার করে তদন্ত হচ্ছে। মূল অভিযুক্তের হদিশ পাওয়া গিয়েছে। মূল অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।' কমিশনার বলেছেন, এর বেশি তিনি আর তথ্য দেবেন না। তাতে তদন্ত ক্ষতিগ্রস্ত হতে পারে। সুবিধে পেয়ে যেতে পারে অভিযুক্ত।

বেঙ্গালুরু-কাণ্ডে অনেকেই দিল্লির শ্রদ্ধা-কাণ্ডের ছায়া দেখছেন। শ্রদ্ধাকেও দিল্লির ফ্ল্যাটে হত্যা করে দেহ টুকরো টুকরো করে রেখে দিয়েছিল। দেহের কিছু অংশ তাঁর প্রেমিক আফতাব পুনাওয়ালা জঙ্গলে ফেলে দিয়েছিল। ফ্রিজ থেকে উদ্ধার করা হয়েছিল শ্রদ্ধার দেহের ৩৫টি টুকরো।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

ঘরে আর ফেরা হল না! উদ্ধার ৮ মৎস্যজীবীর মৃতদেহ! পরিবারের কান্নায় ভাসলো নামখানা | Namkhana News Today
১৩ বছরে হয়নি, ঘাটাল মাষ্টার প্ল্যান আর কবে হবে? জানিয়ে দিলেন মমতার সাংসদ দেব | Dev | Ghatal Flood
RG Kar Case : এমন হাবভাব কিছুই জানেন না! CBI-এর ডাকে উপস্থিত TMC MLA নির্মল ঘোষ | RG Kar News
RG Kar কাণ্ডে নয়া মোড়! 'তাড়াতাড়ি কর! না হলে রক্ত গঙ্গা বয়ে যাবে!' কে বলেছিল ডাক্তার কে! | R G Kar
টালিগঞ্জের স্টুডিও পাড়ার ঘটনায় গর্জে উঠলেন লকেট, দেখুন কাদের করলেন দোষারোপ | Locket Chatterjee