জম্মু-কাশ্মীরে বিধানসভা নির্বাচনের আগে বড় সাফল্য নিরাপত্তা বাহিনীর, খতম ৩ জঙ্গি

বিধানসভা নির্বাচনের ভূস্বর্গে বড় সাফল্য পেল সেনা। গতকাল রাতে জম্মুর (Jammu) আখনুর সীমান্তে সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে গোলাবর্ষণ শুরু করে পাক সেনা।

Subhankar Das | Published : Sep 11, 2024 1:39 PM IST

বিধানসভা নির্বাচনের ভূস্বর্গে বড় সাফল্য পেল সেনা। গতকাল রাতে জম্মুর (Jammu) আখনুর সীমান্তে সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে গোলাবর্ষণ শুরু করে পাক সেনা।

যাতে আহত হন এক বিএসএফ জওয়ান। আর এবার উধমপুরে নিরাপত্তা বাহিনীর অভিযানে মিলল বড়সড় সাফল্য। এনকাউন্টারে খতম হল ৩ জঙ্গি।

Latest Videos

এদিন গোপন সূত্রে খবর পেয়ে, জঙ্গি দমনে কাঠুয়া জেলায় অভিযান চালায় সেনা (Indian Army) এবং কাশ্মীর পুলিশের (Kashmir Police) বিশেষ বাহিনী। তখনই যৌথ বাহিনীর গুলিতে খতম হয় ঐ ৩ জঙ্গি। এরপর পুরো এলাকা ঘিরে ফেলা হয়। উল্লেখ্য, ১৮ সেপ্টেম্বর জম্মু-কাশ্মীরে ভোটগ্রহণ শুরু হচ্ছে। তার আগে উপত্যকায় জঙ্গি অনুপ্রবেশে যথেষ্ট উদ্বিগ্ন কেন্দ্র।

ভারতীয় সেনার তরফ থেকে জানা যাচ্ছে, মঙ্গলবার রাত ২.৩৫ মিনিট নাগাদ জম্মুর আখনুর এলাকায় হঠাৎ ব্যাপক গোলাবর্ষণ শুরু করে দেয় পাক সেনা। তবে পাকিস্তানের এই হামলার পাল্টা জবাবও দেয় ভারত। কিন্তু পাক গোলা বর্ষণে আহত হন এক বিএসএফ জওয়ান।

এরপরেই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও ভারতের পাল্টা হামলায় সীমান্তের ওপারে ক্ষয়ক্ষতির রিপোর্ট এখনও প্রকাশ্যে আনেনি পাকিস্তান। তবে প্রায় এক বছর পর পাকিস্তানের সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘনের ঘটনায় সীমান্তে নতুন করে হাই অ্যালার্ট জারি করা হয়েছে।

তবে বিধানসভা নির্বাচনের আগে জঙ্গি খতম নিঃসন্দেহে বড় খবর। গোপন সূত্র মারফৎ খবর পেয়ে, কাঠুয়া জেলায় জঙ্গি দমনে অভিযান চালায় সেনা এবং কাশ্মীর পুলিশের বিশেষ বাহিনী। শুরু হয়ে যায় গুলির লড়াই।

তখনই যৌথ বাহিনীর গুলিতে খতম করা হয় ঐ ৩ জঙ্গিকে। তবে এরপরেও অভিযান চলতে থাকে। পুরো এলাকা ঘিরে ফেলে চিরুনি তল্লাশি শুরু হয়ে যায়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024