Viral Video: এ কি কাণ্ড! রাস্তা চুরি করে নিয়ে যাচ্ছেন আমজনতা, ভিডিওটি দেখলে নিজের চোখকেও বিশ্বাস করতে পারবেন না

‘জনতা দল’-এর রাজ্যে জনতার দ্বারা অদ্ভুত কুকীর্তি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ভিডিও। 

Sahely Sen | Published : Nov 9, 2023 5:10 AM IST

বাড়ি- গাড়ি নয়, এবার সোজাসুজি গোটা রাস্তাটাকেই চুরি করতে শুরু করে দিলেন গ্রামের মানুষ! এমনই তাজ্জব ঘটনা ঘটেছে ‘জনতা দল’- প্রধান নীতিশ কুমার শাসিত রাজ্যে । বিহারের জেহেনাবাদ জেলা থেকে ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও, যা দেখে চোখ কপালে উঠতে পারে প্রশাসনের। 

-

জেহেনাবাদের ঔদান বিঘা গ্রামে মুখ্যমন্ত্রী গ্রাম সড়ক প্রকল্পের আওতায় তৈরি হচ্ছিল একটি রাস্তা। আরজেডি বিধায়ক সতীশ কুমার দুই মাস আগে রাস্তার ভিত্তিপ্রস্তরও স্থাপন করে গিয়েছিলেন। প্রায় ৩ কিলোমিটার এলাকা জুড়ে রাস্তাটি আংশিকভাবে নির্মাণও করা হয়ে গিয়েছিল। কিন্তু, গ্রামবাসীরা কে শোনেন কার কথা? বাড়ি থেকে গামলা নিয়ে এসে কোদাল দিয়ে খুঁড়ে চুরি করতে শুরু করলেন কংক্রিট, বালি এবং পাথরের চিপস- সহ বিভিন্ন নির্মাণ সামগ্রী। 

-

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই রাস্তা তৈরির কাজ বন্ধ করে দিয়েছে প্রশাসন। বিধায়ক সতীশ কুমার বলেছেন, “আমরা প্রায় দুই মাস আগে এই সড়ক প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছি এবং সে অনুযায়ী নির্মাণকাজ চলছিল। ঠিকাদারদের আংশিক কাজ শেষ হলেও এর সিমেন্টেশন শুরু হয়নি। রাস্তার নির্মাণ সামগ্রী গ্রামের কিছু লোক চুরি করেছে।” অভিযুক্তদের বিরুদ্ধে মখদুমপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

 

Share this article
click me!