'শুধরে যা, নাহলে ঠাকুমার মতো পরিণতি হবে' রাহুলকে খুনের হুমকি বিজেপি নেতার, দায়ের অভিযোগ

এবার সোজা লোকসভার বিরোধী দলনেতাকে খুনের হুমকি? কংগ্রেসের (Congress) সর্বভারতীয় নেতৃত্ব তথা লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধীকে (Rahul Gandhi) খুন এবং শারীরিক নিগ্রহের হুমকির অভিযোগ উঠল এবার।

Subhankar Das | Published : Sep 18, 2024 7:21 AM IST

এবার সোজা লোকসভার বিরোধী দলনেতাকে খুনের হুমকি? কংগ্রেসের (Congress) সর্বভারতীয় নেতৃত্ব তথা লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধীকে (Rahul Gandhi) খুন এবং শারীরিক নিগ্রহের হুমকির অভিযোগ উঠল এবার।

বুধবার, কংগ্রেস নেতা অজয় মাকেন দিল্লীর তুঘলক রোড থানায় এই মর্মে একটি অভিযোগ দায়ের করেছেন। যাদের বিরুদ্ধে মূলত তাঁর অভিযোগ, তাদের মধ্যে অন্যতম একঅন হলেন বিজেপি নেতা তরবিন্দর সিং মারওয়া।

Latest Videos

গত ১১ সেপ্টেম্বর, বিজেপির একটি অনুষ্ঠানে এসে তাঁকে বলতে শোনা গেছে, “রাহুল গান্ধী শুধরে যা। নাহলে আগামীদিনে তোরও সেই পরিণতিই হবে, যা তোর ঠাকুমার সঙ্গে হয়েছিল।”

এমনকি, অভিযোগ উঠেছে শিবসেনা দলের শিণ্ডে শিবিরের বিধায়ক সঞ্জয় গায়কোয়াড়ের বিরুদ্ধেও। তিনি বলেছেন, “আমি ১১ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করছি। যে ব্যক্তি রাহুলের জিভ কেটে আনতে পারবে, তাঁকে আমি এই টাকা দেব।”

উল্লেখ্য, আমেরিকা সফরে গিয়ে রাহুল গান্ধীর সংরক্ষণ সংক্রান্ত একটি মন্তব্যের বিরুদ্ধে পাল্টা আক্রমণ করতে গিয়েই তিনি এই কথা বলেন বলে অভিযোগ। সেইসঙ্গে, তাঁকে বলতে শোনা গেছে, “দেশের জনতার সঙ্গে বিশ্বাসঘাতকতা করছেন রাহুল।”

তাছাড়া কংগ্রেসের অভিযোগ রয়েছে রেল প্রতিমন্ত্রী রবনীত বিট্টুর বিরুদ্ধেও। গত ১৫ সেপ্টেম্বর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি রাহুল গান্ধীকে ‘এক নম্বরের জঙ্গি’ বলে তোপ দাগেন। কংগ্রেসের দাবি, এই ধরণের মন্তব্য করে রাহুল গান্ধীর বিরুদ্ধে উসকানি দিয়েছেন রবনীত। শুধু তাই নয়, অভিযুক্ত হয়েছেন উত্তরপ্রদেশের মন্ত্রী ও বিজেপি নেতা রঘুরাজ সিংও। তিনিও গত ১৬ সেপ্টেম্বর, একইভাবে রাহুলকে জঙ্গি বলে আক্রমণ করেন বলে অভিযোগ।

কংগ্রেসের অভিযোগ, বিজেপি তথা এনডিএ বেতারা রাহুলের বিরুদ্ধে উসকানি দিতে ইচ্ছাকৃত এবং সুচিন্তিতভাবেই এই মন্তব্যগুলি করেছেন। অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করার আর্জি জানিয়েছেন কংগ্রেস নেতা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পুজো হবে, উৎসব নয়' মমতাকে হুঁশিয়ারি দিয়ে আর যা বলে দিলেন দেবশ্রী | Debasree Chaudhuri | RG Kar News
RG Kar News Live : আর জি কর মামলায় সুপ্রিম কোর্টে শুনানি, দেখুন সরাসরি
কলকাতা পুরসভার কর্মচারীদের প্রতিবাদের হুঙ্কার! কালো বেলুন উড়িয়ে বার্তা | RG Kar Protest
'অভিশাপে এরা গলে গলে মরবে' শুভেন্দুর আগুন ঝরানো ভাষণ | RG Kar Protest
Rashifal | রাশিফল ১৮ সেপ্টেম্বর : আজ আপনার কপালে কি আছে? দেখুন কি বলছে আজকের রাশিফল