অনাস্থা প্রস্তাব নিয়ে বিজেপির ভিডিও ভাইরাল, রাহুল ও কংগ্রেসকে ঠাট্টা করে গুরুত্ব মোদীকে

রাহুল গান্ধীর মহব্বত কি দোকান- স্লোগানকে কটাক্ষ করেই ভিডিওর ক্যাপশান দেওয়া হয়েছে। হিন্দি থেকে বাংলা করলে এমনই দাঁড়ায় ভালোবাসা থাকে হৃদয়ে, দোকানে নয়

 

Saborni Mitra | Published : Aug 11, 2023 6:02 AM IST

লোকসভা ভোটের দামামা বাজিয়ে দিল বিজেপি। সংসদে অনাস্থা প্রস্তাব নিয়েই একটি গানের ভিডিও প্রকাশ করেছে গেরুয়া শিবির। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে মূলত তুলে ধরা হয়েছে রাহুল গান্ধী বনাম প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লড়াই। এই ভিডিওতে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে নিয়ে রীতিমত ঠাট্টা করা হয়েছে। যদিও গানে তুলে ধরা হয়েছে রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রা।

রাহুল গান্ধীর মহব্বত কি দোকান- স্লোগানকে কটাক্ষ করেই ভিডিওর ক্যাপশান দেওয়া হয়েছে। হিন্দি থেকে বাংলা করলে এমনই দাঁড়ায় 'ভালোবাসা থাকে হৃদয়ে, দোকানে নয়

অর্জিত হয়, বিক্রি হয় না

ইয়ে তো দিল মে রহিতা হ্যায়, দোকানে না।'

২ মিনিট ২৫ সেকেন্ডের ভিডিওকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরকারের আমলে উন্নয়ন মূলক কাজগুলিকে তুলে ধরা হয়েছে। বিনামূল্যের গ্যাসের উজ্জ্বলা যোজনা থেকে চন্দ্র অভিযান সবকিছুই রয়েছে। আর রয়েছে নরেন্দ্র মোদীর জনসংযোগ কর্মসূচি। যেখানে সাধারণ মানুষের সঙ্গে মোদীর কথাবার্তা, দলিতদের পা ধুয়ে দেওয়ার ছবি। পাল্টা কংগ্রেস ও রাহুল গান্ধীকে নিশানা করে ভিডিওতে এমার্জেন্সি, দেশভাগ, দূর্নীতির ছবি তুলে ধরা হয়েছে। পাল্টা পরিবারতন্ত্র নিয়ে কংগ্রেসকে তীব্র আক্রমণ করা হয়েছে। ভিডিওতে বলা হয়েছে ভালবাসা মনে থাকে। তা কখনই বিক্রির সামগ্রী নয়। কংগ্রেস দীর্ঘ ৭০ বছরে দেশকে দুর্নীতির দিকে ঠেলে দিয়েছে। দেশের সংবিধান অমান্য করেছে। দেখুন সেই ভিডিও।

 

 

আগামী বছর লোকসভা নির্বাচন। তারই প্রস্তুতি শুরু করে দিয়েছে গেরুয়া শিবির। গত লোকসভা নির্বাচনে বিজেপি একাই ৩০০র বেশি আসন পেয়েছিল। আসন্ন লোকসভা নির্বাচনে গেরুয়া শিবিরের নেতাদের দাবি তারা আরও বেশি আসন পেয়ে দিল্লির মসনদ দখল করবে। তৃতীয় মেয়াদের জন্য প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদী। যদিও বিজেপি এবার নির্বাচনের আগে থেকে বিরোধী জোট ইন্ডিয়ার সঙ্গে পাল্লা দিয়ে নিজেদের জোট এনডিএ-কে রীতিমত গুরুত্ব দিচ্ছে। শরিকদের সঙ্গে বৈঠকও করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আরও পড়ুনঃ

লোকসভা থেকে সাসপেন্ড অধীর, রণকৌশল ঠিক করতে সাংসদদের নিয়ে বৈঠক সনিয়ার

Breaking News: বৌবাজারের রাসায়নিক গুদামে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকল বাহিনী

হোস্টেলের রুমে বসে 'ফূর্তির' সাজা! মাছ-মাংস আর মদ খেয়ে বহিষ্কার PhD-র ছাত্র

 

অনাস্থা প্রস্তাবও বিজেপির কাছে রীতিমত গুরুত্বপূর্ণ। কারণ কংগ্রেস যেমন কোনও রাজনৈতিক দল কোন দিকে রয়েছে তা যেমন দেখে নিতে চেয়েছিল তেমনই বিজেপিও শরিকদের বাজিয়ে দেখে নিতে চেয়েছিল অনাস্থা প্রস্তাবে। বিজেপির দাবি এনডিএ শিবির ঐক্যবদ্ধ রয়েছে। যদিও লোকসভা নির্বাচনের আগে রাজস্থান আর মধ্যপ্রদেশের মত বড় দুটি রাজ্যে নির্বাচন রয়েছে। যা বিজেপির কাছে রীতিমত গুরুত্বপূর্ণ। ছত্তিশগড়ের নির্বাচনকেও গুরুত্ব দিচ্ছে গেরুয়া শিবির।

Read more Articles on
Share this article
click me!