BIG BREAKING- জম্মু-কাশ্মীরে পঞ্চম সেনা জওয়ানের দেহ উদ্ধার, অনন্তনাগ এনকাউন্টারে ভারতীয় সেনার লড়াই জারি

সেনাবাহিনীর ১৯ রাষ্ট্রীয় রাইফেল ইউনিটের কমান্ডিং অফিসার কর্নেল মনপ্রীত সিং, কম্পানি কমান্ডার মেজর আশিস ধৌনচাক এবং জম্মু ও কাশ্মীর পুলিশের ডিএসপি হুমায়ুন মুজাম্মিল ভাট এনকাউন্টারে শহিদ হন।

Parna Sengupta | Published : Sep 15, 2023 12:06 PM IST / Updated: Sep 15 2023, 05:43 PM IST

ফের খারাপ খবর জম্মু কাশ্মীর থেকে। অনন্তনাগে চলা নিরাপত্তা ও তল্লাশি অভিযানে আরও একজন সেনা জওয়ান মর্মান্তিকভাবে প্রাণ হারিয়েছেন। আগের দিন থেকে নিখোঁজ ছিলেন তিনি। নিরাপত্তা বাহিনী, অনন্তনাগ অঞ্চলে জঙ্গিদের বিরুদ্ধে তাদের যৌথ অভিযানে, সন্দেহভাজন জঙ্গিদের আস্তানায় গ্রেনেড ফেলার জন্য ড্রোন ব্যবহার করেছে। এরই সঙ্গে নিরাপত্তা আধিকারিকরা নিশ্চিত করেছেন যে, ওই এলাকায় লুকিয়ে থাকা একদল জঙ্গিকে লক্ষ্য করে সেনারা গ্রেনেড লঞ্চার ব্যবহার করেছে।

অনন্তনাগে তৃতীয়বারের মতো নিরাপত্তা বাহিনী ও জঙ্গিদের মধ্যে এনকাউন্টার চলছে। এই সংঘর্ষে এখনও পর্যন্ত পাঁচজন সেনা শহিদ হয়েছেন, আর পাঁচ সেনা আহত হয়েছেন বলে জানা গেছে। সেনাবাহিনীর ১৯ রাষ্ট্রীয় রাইফেল ইউনিটের কমান্ডিং অফিসার কর্নেল মনপ্রীত সিং, কম্পানি কমান্ডার মেজর আশিস ধৌনচাক এবং জম্মু ও কাশ্মীর পুলিশের ডিএসপি হুমায়ুন মুজাম্মিল ভাট এনকাউন্টারে শহিদ হন। শুক্রবার সকালে সেনাবাহিনী চতুর্থ সেনা জওয়ানের দেহ উদ্ধার করেছে। তবে এ বিষয়ে আর কোনো তথ্য দেওয়া হয়নি।

বিস্তারিত আসছে

Share this article
click me!