‘স্কুলের মধ্যে বোম রাখা আছে’, সকাল সাড়ে ছটায় দিল্লির স্কুল কর্তৃপক্ষের ইমেল বক্সে চাঞ্চল্যকর হুমকি

ইমেলে স্কুল কর্তৃপক্ষকে উদ্দেশ করে জানানো হয় যে, স্কুলের ভেতর বোমা রাখা আছে। এই কথা জানাজানি হতেই স্কুলের অন্দরে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে।

Web Desk - ANB | Published : May 16, 2023 7:56 AM IST

দিনের শুরুতেই শিক্ষালয়ে বোমা থাকার আতঙ্ক। ভয়ের আবহ তৈরি হল খোদ দেশের রাজধানীতে। মঙ্গলবার একেবারে সকাল সাড়ে ছটা নাগাদ স্কুল কর্তৃপক্ষের ইমেল বক্সে আসা বার্তা ঘিরে তৈরি হল ব্যাপক চাঞ্চল্য।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিল্লিতে। মঙ্গলবার দিনের শুরুতেই এখানকার পুষ্প বিহার অমৃতা স্কুলের কর্তৃপক্ষের ইমেল আইডিতে একটি বার্তা আসে। সেই ইমেলে কর্তৃপক্ষকে উদ্দেশ করে জানানো হয় যে, স্কুলের ভেতর বোমা রাখা আছে। এই কথা জানাজানি হতেই স্কুলের পরিচালনা বিভাগের কর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্কুলের মধ্যে তখন ছাত্রছাত্রীরাও উপস্থিত ছিল। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। তড়িঘড়ি স্কুল চত্বরে পৌঁছে যায় বম্ব স্কোয়াড। স্কুল বিল্ডিংয়ে চিরুনি তল্লাশি চালানো শুরু হয়ে যায়।

স্কুল চত্বরে উপস্থিত এক পুলিশ কর্তার কথায়, দিল্লির পুষ্প বিহারে অমৃতা স্কুলে সকাল ৬ টা ৩৫ নাগাদ হুমকি দিয়ে একটি মেইল আসে। সেই মেইলে জানানো হয় যে, স্কুলের ভেতর বোমা রাখা রয়েছে। এরপরই স্কুল কর্তৃপক্ষ পুলিশকে জানায়। খবর পেয়ে ঘটমাস্থলে পৌঁছয় পুলিশ। এর পাশাপাশি পৌঁছে যায় বম্ব স্কোয়াডও। পুলিশ জানিয়েছে, স্কুল চত্বরে পৌঁছনোর সঙ্গে সঙ্গেই গোটা স্কুল বিল্ডিং খালি করে দেওয়া হয়।

যদিও সকালবেলা দীর্ঘক্ষণ ধরে তল্লাশি চালানোর পরেও স্কুলের মধ্যে কোনও বিস্ফোরক পদার্থ পাওয়া যায়নি বলে জানা গেছে। খবরটি নেহাতই চাঞ্চল্য ছড়ানোর জন্য পাঠানো হয়েছিল, নাকি এই হুমকির পেছনে নির্দিষ্ট কোনও ষড়যন্ত্রকারীর হাত রয়েছে, সে সম্পর্কে বিস্তারিত তদন্ত করে দেখছে নিরাপত্তা বিভাগ।

 

 

আরও পড়ুন-

‘ডিপ্লোমা ডাক্তার’ নয়, তিন বছরের কোর্সে সায় দিল না রাজ্য সরকারের তৈরি বিশেষজ্ঞ কমিটি
পাকিস্তানের ছাপ ভর্তি কোটি কোটি টাকার মাদক, কেরলের উপকূল দিয়ে ভারত শ্রীলঙ্কায় পাচারের চেষ্টা

হোয়াটসঅ্যাপে ব্যক্তিগত মেসেজ লুকিয়ে রাখতে চান? মেটা নিয়ে এল একটি দুর্দান্ত ফিচার

Share this article
click me!